JanaBD.ComLoginSign Up
Bangla Love Sms

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ আগস্ট , ২০১৬

টিভির সময়সূচী 16th Aug 2016 at 6:46am 242
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ আগস্ট , ২০১৬

হৃদয়ে লেখা নাম : অভিনয়ে রিয়াজ, তামান্না, রাজ্জাক প্রমুখ। পরিচালনা শেখ দিদারুল হোসেন দিদার। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : শিল্পপতি এজাজ খানের অফিসে কাজ করে বাদশা মিয়া। এজাজের ভাই সজীবের সঙ্গে প্রেম হয় বাদশা মিয়ার বোন কেয়ার। এজাজ খান এ সম্পর্ক মেনে নেয় না। কেয়াকে খুন করে উল্টো দোষ চাপায় বাদশা মিয়ার ঘাড়ে। ২০ বছরের জেল হয় বাদশা মিয়ার।

রহমত আলী : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত প্রমুখ। পরিচালনায় পার্থ ঘোষ। সন্ধ্যা ৬টা ৩৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অনাথ রহমত আলী ও তার বন্ধু সুধাময়কে রাস্তা থেকে তুলে এনে মানুষ করেছে লক্ষ্মীকান্ত রায়। রহমত আলী লক্ষ্মীকান্তর ডান হাত হিসেবে কাজ করে। গুণ্ডার হাত থেকে স্বপ্নাকে রক্ষা করে রহমত। জানতে পারে, স্বপ্না তার মায়ের চিকিৎসার জন্য হোটেলে নাচে।

রাজু বন গায়া জেন্টলম্যান : অভিনয়ে শাহরুখ খান, জুহি চাওলা প্রমুখ। পরিচালনা আজিজ মির্জা। দুপুর ১টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : দার্জিলিং থেকে রাজ মাথু চাকরির খোঁজে এসেছে মুম্বাই। পূর্বপরিচিত রামমোহনের সঙ্গে থাকার জন্য আজাদনগর বস্তিতে আসে, কিন্তু রামমোহনকে খুঁজে পায় না। বস্তির মেয়ে রেনু তাকে চাকরি পেতে সাহায্য করে।

জার্নি টু দ্য ওয়েস্ট : কনকোয়ারিং দ্য ডেমনস : কি সু, ঝাং ওয়েন প্রমুখ। পরিচালনা স্টিফেন চাও। সন্ধ্যা ৬টা ২৬ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : একের পর একটি অপশক্তির আঘাতে প্রায় গ্রামের মানুষ মারা পড়ছে। তিন অপশক্তির হাত থেকে একটি গ্রাম রক্ষা করার চেষ্টা করছে সানজাং। এই কাজে তাকে সাহায্য করতে এগিয়ে আসে ডুনা। মাংকি কিংয়ের বিরুদ্ধে চলে সানজাংয়ের যুদ্ধ।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)