MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শাহরুখ পরিবারে আব্রাম কেন? ফাঁস হল রহস্য!

In বিবিধ বিনোদন - Aug 15 at 1:44am
শাহরুখ পরিবারে আব্রাম কেন? ফাঁস হল রহস্য!

সারোগেসি এবং গ্ল্যামার ভারতে এখন প্রতিশব্দের মতো। যে দেশে তারকারা ভগবানের ন্যায়, যেখানে সুপ্রিম কোর্ট সারোগেসিকে লিগাল মেডিক্যাল প্রক্রিয়া বলে সেখানে সারোগেসি পাবলিসিটি আর গ্ল্যামারের সমার্থক হবে তা বলাই বাহুল্য। আর এবার এটাকেই বোধহয় ট্রেন্ড করল বলিউড।

সম্প্রতি বলিউড অভিনেতা তুষার কাপুর সিঙ্গল পেরেন্ট হয়েছেন সারোগেট চাইল্ডের মাধ্যমে। কাপুর পরিবারে আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু তুষার কাপুরই প্রথম নন যিনি এই পথে হেঁটেছেন। শাহরুখ খান থেকে আমির বলিউডের এ-লিস্টেড তারকারা অনেকেই আশ্রয় নিয়েছেন সারোগেসির। আরিয়ান ও সুহানার পর কিং খান ঘরে এনেছেন আব্রামকে। শাহরুখ স্বীকার করেছেন আব্রাম তাদের জীবন বদলে দিয়েছে।

তবে আব্রামের আগমন কি শুধুমাত্র সন্তানের চাহিদা মেটাতেই?

শাহরুখ-গৌরীর ক্ষেত্রে বোধহয় সেটাই একমাত্র কারণ নয়। তাদের বিয়ের বাঁধন আলগা হচ্ছিল, তার ফাঁকে যেকোন সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া। এমন সময় আব্রামই কি ছিল না সম্পর্কের নতুন উত্তেজনা? এই সরোগেট সন্তানই টিকিয়ে রাখল তাদের গোল্ডেন কাপলের তকমা। একই কারণের পুনরাবৃত্তি সোহেল খানের ক্ষেত্রে। নির্বাণই তাদের সম্পর্কে থাকার অন্যতম কারণ। আমির খান ও কিরণ রাওয়ের কারণটা অবশ্য আলাদা। কিরণের বহু শারীরিক সমস্যার পর তারা আজাদকে আনেন সারোগেসির মধ্যে দিয়েই। তবে একথা অস্বীকার করার জায়গা নেই, বলিউডে তারকাদের লাইমলাইটে আসার সহজ উপায়গুলোর মধ্যে একটা সারোগেসি। এই প্রক্রিয়া খরচ সাপেক্ষ, তাই এগোন না সাধারণ মানুষ। সে যাই হোক বলিউড তারকাদের এই পদক্ষেপ দেশকে ট্যাবু মুক্ত করতে সাহায্য করবে অনায়াসেই।

তথ্যসূত্রঃ জিনিউজ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6931
Post Views 435