MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষা অস্ট্রেলিয়ায়

In ক্রিকেট দুনিয়া - Aug 14 at 9:59pm
তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষা অস্ট্রেলিয়ায়

বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে আগামী মাসে অস্ট্রেলিয়া যেতে পারেন পেসার তাসকিন আহমেদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান আজ এ কথা জানান।

মিরপুরে আকরাম খান জানান, খুব সম্ভবত অস্ট্রেলিয়াতেই বোলিং অ্যাকশন পরীক্ষা দিতে পারেন পেসার তাসকিন। সঙ্গে সম্ভব হলে যেতে পারেন আরাফাত সানি। আকরাম খান এ প্রসঙ্গে সাংবাদিকদের আরো বলেন, তাসকিন মোটামুটি কনফার্ম। শিগগিরই তার অফিসিয়াল টেস্টের ব্যবস্থা করা হচ্ছে। খুব সম্ভবত সে অস্ট্রেলিয়া যাবে টেস্টের জন্য। সানির রিপোর্ট পেলে আমরা ওকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবো। তার রিপোর্ট ইতিবাচক হলে, তাসকিনের সঙ্গে একসঙ্গে হয়তো টেস্টের জন্য পাঠানো হবে।

চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ৯ মার্চ নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের প্রথম রাউন্ডের ম্যাচে সানি ও তাসকিনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে। আইসিসির অনুমোদিত ল্যাবে পরীক্ষা দেওয়ার পর নিষিদ্ধ হন বাংলাদেশের এ দুই বোলার।

এরপর থেকেই নিজেদের বোলিং অ্যাকশন সংশোধনে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের এই দুই বোলার। এরই মধ্যে তাসকিন বোলিং অ্যাকশন রিভিউ কমিটির তৈরি করা পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিয়ে পাশ করেছেন। আপাতত তাসকিন প্র্রস্তুতি নিচ্ছেন আইসিসির নির্ধারিত ল্যাবে পরীক্ষা দেয়ার জন্য।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 364