MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এখনই নতুন ছবিতে ফেরা হচ্ছে না : পূর্ণিমা!

In বিবিধ বিনোদন - Aug 14 at 8:40am
এখনই নতুন ছবিতে ফেরা হচ্ছে না : পূর্ণিমা!

অনেকদিন পর আবারও নিয়মিত কাজ শুরু করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার অভিনয় দর্শকরা এখনও দেখার জন্য অপেক্ষা করেন। সংসার নিয়ে ব্যস্ত থাকলেও তিনি মাঝে মাঝে ছোট পর্দার জন্য কাজ করছেন।

গত ঈদের পর এই ঈদেও কাজ করছেন তিনি। এই যেমন গত দুদিন আগে রেদওয়ান রনির একটি ধারাবাহিক ও খণ্ড নাটকে কাজ করলেন।

তবে চলচ্চিত্রে নিয়মিত হতে কবে দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে পূর্ণিমা বলেন, আমি কাজে নিয়মিত ফিরতে চাই। তবে ভালো গল্পের অভাবে কাজ করা হয়ে উঠছে না।

আর কাজের চেয়ে বেশি ব্যস্ত আমি আমার মেয়ে আরশিয়াকে নিয়ে। এখনও তাকে সময় দিতে হয়। মাঝে শাহরিয়ার নাজিম জয়ের একটি চলচ্চিত্রে কাজের কথা থাকলেও পরে এ বিষয়ে চূড়ান্ত কোনো কথা হয়নি। তাই এখনই নতুন ছবিতে ফেরা হচ্ছে না।

পূর্ণিমা এরইমধ্যে রেদওয়ান রনি পরিচালিত ধারাবাহিক ‘ক্যান্ডি ক্র্যাশ’ ও কোরবানির ঈদের জন্য একটি খণ্ড নাটকে কাজ করেছেন। এর নাম ‘দেয়ালের ওপারে’। আসছে ঈদে বাংলাভিশনে এটি প্রচার হবে। এখানে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। পূর্ণিমা এর আগেও কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।

এর মধ্যে আছে জাহিদ হাসানের ‘লাল নীল বেগুনি’, মোস্তফা কামাল রাজের ‘ইডিয়ট’। এদিকে ইফতেখার আহমেদ ফাহমীর ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবিতে বেশ আগে কাজ করেন পূর্ণিমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটির ডাবিং সম্প্রতি শেষ হয়েছে। ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে আশা করছেন পূর্ণিমা।

-এমজমিন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3431
Post Views 275