MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

‘পেঁপের কারণে হামলা’ নিহত ১, আহত ২

In দেশের খবর - Aug 14 at 8:25am
‘পেঁপের কারণে হামলা’ নিহত ১, আহত ২

হামলায় আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি : এনটিভি

পেঁপে ছেড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আরব আলী (৫৫) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। গতকাল শনিবার মাগুরা পৌর এলাকার ঘোড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনায় আহত হয়েছেন নিহত আরব আলীর ছেলে বাবর আলী ও ভাগ্নে মুজাহিদ। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আরব আলীর ছেলে শাহাবুল জানান, পেঁপে ছেড়ার জের ধরে শনিবার বিকেলে মাগুরা থেকে বাড়িতে ফেরার পথে এনামুল মোল্ল্যা ও তার লোকজন আরব আলী, বাবর এবং মুজাহিদকে ঘোড়ামারা খৈতলা এলাকায় ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে মারধর করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আরব আলীকে মৃত ঘোষনা করেন।

শাহাবুল আরো জানান, গত বুধবার ঝড়ে তাদের এক আত্মীয়ের বাগানের বেশকিছু পেঁপে গাছ ক্ষতিগ্রস্ত হয়। সেই বাগান থেকে তার বড় ভাই বাবর আলী কিছু পেঁপে নিয়ে আসে। এ সময় প্রতিপক্ষের এনামুল মোল্যা দাবি করে ওইগুলো তার বাগানের পেঁপে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। তারই জের ধরে আজকের পরিকল্পিত হামলা।

সদর থানার (উপ পরিদর্শক) এস আই মিলন হোসেন জানান, পেঁপে ছেড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ এনামুল মোল্ল্যার নেতৃত্বে ছেলে বাবর আলী ও ভাগ্নে মুজাহিদকে মারধরের সময় ‘হার্ট অ্যাটাকে আরব আলী (৫৫) নামের একজন মারা যায়।

এস আই মিলন আরো জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3294
Post Views 195