MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 14 at 6:02am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ আগস্ট , ২০১৬

জমিদার : অভিনয়ে রিয়াজ, পূর্ণিমা, ডিপজল, রুবেল, সিমলা প্রমুখ। পরিচালক শাহীন সুমন। দুপুর ১২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : চৌধুরী সাহেব ও শওকত মির্জা দুই বন্ধু। স্ত্রী-সন্তানকে নিয়ে চৌধুরীর মহলেই থাকে মির্জা। দুই বন্ধুর মেয়ে হুমায়রা চৌধুরী ও নুসরাতের বিয়ে একই দিনে দেওয়ার সিদ্ধান্ত নেয় তারা। তাদের দুই ছেলে আক্রাম চৌধুরী ও মির্জা মুরাদের মধ্যেও বন্ধুত্ব।

ধরূপবান কন্যা : অভিনয়ে বিশ্বজিতৎ, অনুশ্রী প্রমুখ। পরিচালনায় হারুনুর রশীদ। সকাল ৭টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অনেক তিরস্কার সহ্য করে বাদশা একটি পুত্র সন্তান লাভ করে। কিন্তু তাকে বাঁচাতে ১২ দিন বয়সেই ১২ বছরের রূপবানের সঙ্গে বিয়ে দিতে হয়। বিয়ের রাতেই তাদের বনবাসে দেওয়া হয়। গভীর জঙ্গলে স্বামীকে বাঁচিয়ে রাখতে জীবনযুদ্ধ শুরু করে রূপবান।

লগান : অভিনয়ে আমির খান, গ্রেসি সিং প্রমুখ। পরিচালনায় আশুতোষ গোয়ারিকর। রাত ১১টা ৩৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : খরার কারণে ফসল ফলাতে ব্যর্থ হয় কৃষকরা। শুল্ক মাফ করে না ক্যাপ্টেন রাসেল। ভুবন প্রতিবাদ করে। রাসেল ভুবনকে বলে শুল্ক মাফ হতে পারে যদি তাদের সঙ্গে ক্রিকেট খেলে গ্রামবাসী জিততে পারে। চ্যালেঞ্জ গ্রহণ করে ভুবন।

দ্য মেজ রানার : অভিনয়ে ডিলান ও’ব্রায়েন, থমাস ব্রডি-সাংস্টার প্রমুখ। পরিচালনায় ওয়েস বল। বিকেল ৫টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৬ বছরের টমাস নিজেকে অদ্ভুত এক জায়গায় আবিষ্কার করে। কিভাবে এলো মনে করতে পারে না। এখানে থাকা অন্য ছেলেদেরও একই অবস্থা। বের হওয়ার উপায় খুঁজে পায় না। উল্টো প্রতি মাসেই একজন করে স্মৃতিহীন ছেলে এখানে আসে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3492
Post Views 244