MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাস্তব জীবনে ধর্ষণের শিকার হয়েছেন যেসব অভিনেত্রী!

In বিবিধ বিনোদন - Aug 13 at 2:59pm
বাস্তব জীবনে ধর্ষণের শিকার হয়েছেন যেসব অভিনেত্রী!

বর্তমানে ধর্ষণ একটি সামাজিক ব্যাধিতে রুপ নিয়েছে। খবরের কাগজ খুললেই চোখের সামনে ভেসে ওঠে ধর্ষণের ছবি। মেয়েদের জন্য ঘরও যেন নিরাপদ নয়। কাছের মানুষগুলোর কাছ থেকেও নিস্তার পান না অনেকে।

এই ধর্ষণের হাত থেকে রেহাই পাননি অনেক অভিনেত্রীও। বাস্তব জীবনে ছোট বেলায় ধর্ষণে শিকার হয়েছেন এমন ৫ অভিনেত্রী নিয়ে আজকের এই প্রতিবেদন।

১) সোমি আলি: বলিউডের সাবেক নায়িকা ও পাকিস্তানি বংশদ্ভুত সুন্দরী সোমি আলি। সালমান খানের সাবেক এই প্রেমিকা বলেছেন তিনি ছোটবেলায় ধর্ষণের শিকার হয়েছেন যখন তার বয়স ৫ বছর।

২) কালকি কোয়েচলিন: একটি নিউজ চ্যানেলের মিটিংয়ে কালকি বলেন, তিনি শৈশবে যৌন নিগ্রহের শিকার হন। কালকির এই বক্তব্যের পর গণমাধ্যমের জন্য একটি ‘আশ্চর্যজনক শিরোনাম’ হয়ে ওঠে।

৩) সোফিয়া হায়াত: বৃটিশ বংশদ্ভুত গায়িকা ও অভিনেত্রী সোফিয়া হায়াত। তিনি জানান তিনি শৈশবে খুব বিষন্ন ছিলেন। তিনি শৈশবে তার কাকার দ্বারা ধর্ষণের শিকার হন যখন তার বয়স মাত্র ১০ বছর।

৪) আনুষ্কা শঙ্কার: বিশ্ব বিখ্যাত সেতার প্লেয়ার আনুষ্কা শঙ্কার ছোট বেলায় পারিবারিক এক বন্ধুর দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছেন। আনুষ্কা শঙ্কার রবি শঙ্কারের মেয়ে।

৫) নিকিতা গোখলে: সেক্সী মডেল নিকিতা গোখলে জানান, যে তিনি যখন নবম শ্রেনীতে পরেন তখন তিনি গৃহ শিক্ষক দারা ধর্ষণের শিকার হন। সেই গৃহ শিক্ষক তার ছবিও তুলতে চেয়েছিলেন।

৬) রেহা চক্রবর্তী: বলিউডে নতুন অভেনেত্রী রেহা চক্রবর্তী। রেহা জানান তিনি তার ফ্ল্যাটে যৌন নিগ্রহের শিকার হন। এই জন্য রেহা নিকটস্থ থানায় এফআইআর ও দায়ের করেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3359
Post Views 1522