MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বোয়ালমারীতে নানার হাতে ধর্ষণের শিকার শিশু

In দেশের খবর - Aug 13 at 2:34pm
বোয়ালমারীতে নানার হাতে ধর্ষণের শিকার শিশু

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দাঁদপুর ইউনিয়নের মোবারকদিয়া গ্রামে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। অসুস্থ্য অবস্থায় শিশুটিকে পরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। তবে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত জালাল মোল্যা (৬৫) পলাতক রয়েছে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

জানা গেছে, মোবারকদিয়া গ্রামের জনৈক জালাল মোল্যার বাড়িতে প্রতিদিন গাভীর দুধ আনতে যেতো শিশুটি। সম্পর্কে জালাল মোল্যা শিশুটির জ্ঞাতি নানা (চাচাত নানা) হয়। শুক্রবার সকালেও সে জালাল মোল্যার বাড়িতে দুধ আনতে যায়। এসময় শিশুটিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগে জানা যায়। এরপর অসুস্থ অবস্থায় শিশুটি বাড়িতে ফিরে গেলে পরিবারের লোকজন তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়। সন্ধ্যায় শিশুটিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফরিদউদ্দিন আহমেদ বলেন, প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। শিশুর স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি স্পষ্টভাবে জানা যাবে। বোয়ালমারী থানার ওসি মিজানুর রহমান বলেন, ধর্ষণের ঘটনার সংবাদ পেয়েছি। তবে এই ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 554