MysmsBD.ComLogin Sign Up

ইংল্যান্ড দলে বাংলাদেশ সফর নিয়ে আলোচনা নেই

In ক্রিকেট দুনিয়া - Aug 13 at 1:31pm
ইংল্যান্ড দলে বাংলাদেশ সফর নিয়ে আলোচনা নেই

ইংল্যান্ড দল এখন ব্যস্ত কিয়া ওভালে। সেখানে পাকিস্তানের বিপক্ষে সিরিজের গুরুত্বপূর্ণ শেষ টেস্ট খেলছে তারা। আর শুক্রবার এই টেস্টের দ্বিতীয় দিনের শেষে ইংলিশ সহকারী কোচ পল ফারব্রেস জানালেন, তাদের দলে এই সফর নিয়ে আলোচনা নেই। তাই কোনো খেলোয়াড় চাইলে সফরে নাও যেতে পারে, এমন প্রশ্নই আসে না। ৩০ সেপ্টেম্বর ২ টেস্ট ও ৩ ওয়ানডে খেলতে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ড দলের।

গত মাসের গুলশান ট্র্যাজেডিতে ২৯জন মানুষের মৃত্যু হয়। এরপর হুমকিতে পড়ে ইংল্যান্ডের আসন্ন বাংলাদেশ সফর। নিয়ম অনুযায়ী এই সফরের আগে ইংল্যান্ডের নিরাপত্তা উপদেষ্টা রেগ ডেকাসন বাংলাদেশ সফরে আসবেন। তার রিপোর্টের উপর নির্ভর করছে ইংলিশ দলের বাংলাদেশ সফরের সিদ্ধান্ত। এমনটাই জানালেন ফারব্রেস।

"১০/১২ দিন আগে টেস্ট ও ওয়ানডে দলের সাথে আমাদের আলোচনা হয়েছে। আমরা সবাই একমত হয়েছি যে বাংলাদেশ সফর নিয়ে রেগের সফরে শেষ না হলে আমরা কোনো কথা বলবো না।" ফারব্রেস জানিয়েছেন, "তারা না ফেরা পর্যন্ত, রিপোর্ট না দেওয়া পর্যন্ত আসলে আমাদের কোনো সিদ্ধান্ত নেওয়ার নেই। কোনো খেলোয়াড় চাইলে সফরে নাও যেতে পারে, এমন কোনো আলোচনা হয়নি।"

ইংলিশ মিডিয়া জানাচ্ছে, কোনো ইংলিশ খেলোয়াড় খেলোয়াড় যদি সফরে না যেতে চান তাহলে জোর করবে না ইংলিশ সংস্থা। ওই সিদ্ধান্তে খেলোয়াড়ের আন্তর্জাতিক ক্যারিয়ারের ওপরও কোনো প্রভাব পড়বে না। কিন্তু ইংল্যান্ডের সহকারী কোচ এমন কথা উড়িয়েই দিলেন।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7066
Post Views 757