MysmsBD.ComLogin Sign Up

শাহরুখের জন্য নিশা ও অামেরিকান রাষ্ট্রদূতের দুঃখ প্রকাশ!

In বিবিধ বিনোদন - Aug 13 at 7:36am
শাহরুখের জন্য নিশা ও অামেরিকান রাষ্ট্রদূতের দুঃখ প্রকাশ!

গতকাল যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে শাহরুখ খানকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি করার ঘটনায় টুইট বার্তায় নিজের বিরক্তির কথা জানান তিনি। এরপর বলিউড কিং খানকে মার্কিন সরকারের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা করে টুইট করা হয়। যেখানে দক্ষিণ ও মধ্য এশিয়াভিত্তিক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়ালও দুঃখ প্রকাশ করেছেন।

দক্ষিণ ও মধ্য এশিয়াভিত্তিক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল দুঃখ প্রকাশ করে লিখেছেন, বিমানবন্দরে ভোগান্তির জন্য দুঃখিত। এমনকি মার্কিন কূটনীতিকদেরও এই রকম ঝামেলা পোহাতে হয়।

টুইটে দুঃখপ্রকাশ করে ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রিটার্ড ভার্মাও লিখেছেন, সমস্যার জন্য দুঃখিত। এটা যাতে আর ভবিষ্যতে না ঘটে সেটা আমরা দেখছি। তোমার কাজ লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করে, এবং সেটা আমেরিকাতেও।

অবশ্য শাহরুখ খান মার্কিন রাষ্ট্রদূতকে টুইটের জন্য ধন্যবাদ জানিয়ে লিখেছেন, কোনও ব্যাপার নয় স্যার। এই প্রোটোকলকে সম্মান করি এবং আমি এই প্রোটোকলের ঊর্ধ্বেও নই। তবে আমার কথা ভাবার জন্য ধন্যবাদ।

এর আগেও ২০০৯ সালের অগাস্টে শাহরুখকে আটকানো হয়েছিল নিউ জার্সিতে। এরপর আবার ২০১২ সালের এপ্রিলে নীতা আম্বানির সঙ্গে একটি প্রাইভেট জেট-এ নিউইয়র্কে পৌঁছনোর পর প্রায় তিন ঘণ্টা আটকে রাখা হয় শাহরুখকে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3290
Post Views 355