MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তিন মাসেই ফিরবেন মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Aug 12 at 2:31pm
তিন মাসেই ফিরবেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমানের বাঁ কাঁধের অস্ত্রোপচার সফলভাবেই শেষ হয়েছে। বাংলাদেশের এই পেসারের অস্ত্রোপচার করেছেন লন্ডনের কেনসিংটনের বুপা ক্রমওয়েল হাসপাতালের শল্যবিদ অ্যান্ড্রু ওয়ালেস।

কেনসিংটনের বুপা ক্রমওয়েল হাসপাতালে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেলে হয় এই অস্ত্রোপচার। অস্ত্রোপচারে সময় লেগেছে ৭০ মিনিটের মতো।

রাতে হাসপাতালেই ছিলেন মুস্তাফিজ। আজ বাংলাদেশ সময় দুপুরে চিকিৎসকরা তাকে আবার দেখবেন। সব ঠিক থাকলে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যাবেন ‘দ্য ফিজ’। আর দেশে ফিরতে পারেন আগামী বুধবারের মধ্যে।

এ ধরনের অস্ত্রোপচারের পর খেলায় ফিরতে সাধারণত পাঁচ-ছয় মাস লেগে যায়। তবে অস্ত্রোপচারের আগে অ্যান্ড্রু ওয়ালেস জানান, মুস্তাফিজ নেটে ফিরতে পারবেন ১২ সপ্তাহের মধ্যে। তার মানে তিন মাস। তারপর প্রতিযোগিতামূলক খেলায় ফিরতে লাগবে আরো কিছুদিন।

ছোট্ট ক্যারিয়ারে এই প্রথম ডাক্তারের ছুরির নিচে গেলেন মুস্তাফিজ। তার অস্ত্রোপচার নিয়ে উদ্বিগ্ন ছিল গোটা বাংলাদেশই। বিসিবি সভাপতি নাজমুল হাসান লন্ডন উড়ে গিয়েছিলেন অস্ত্রোপচারের সময় মুস্তাফিজের পাশে থাকতে। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও ছিলেন সেখানে। অস্ত্রোপচারের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজমুল হাসানকে ফোন করে মুস্তাফিজের খবর নিয়েছেন, সাহস দিয়েছেন। তার আগে ফোন করে সতীর্থকে অভয় দিয়েছেন বাংলাদেশের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও।

মুস্তাফিজ ইংল্যান্ডে গিয়েছিলেন সাসেক্সের হয়ে প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেটে খেলতে। কিন্তু দুই ম্যাচ খেলার পর ইনজুরির কারণে আর মাঠে নামতে পারেননি।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 640