MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মেসির মান ভাঙ্গাতে বার্সেলোনায় আর্জেন্টাইন কোচ!

In ফুটবল দুনিয়া - Aug 11 at 11:01am
মেসির মান ভাঙ্গাতে বার্সেলোনায় আর্জেন্টাইন কোচ!

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত পরিবর্তন করে লিওনেল মেসিকে জাতীয় দলে ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে গত মঙ্গলবার বার্সেলোনায় পৌঁছেছেন আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের নবনিযুক্ত কোচ এডগার্ডো বাউজা।

গত ১ আগস্ট জাতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব নেয়া বাউজা সোমবার বার্সেলোনাগামী বিমানে উড়াল দেন।

এসময় ৫৮ বছর বয়সী ওই কোচ বলেন, তার প্রধান লক্ষ্য হচ্ছে পাঁচবারের বিশ্বসেরা ফুবলারের খেতাবধারী মেসিকে বুঝিয়ে জাতীয় দলে ফিরিয়ে আনা।

কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে গত ২৬ জুন আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর গ্রহণের ঘোঘণা দিয়েছেন ২৯ বছর বয়সী ফুটবল সুপার স্টার মেসি। ম্যাচে গুরুত্বপূর্ণ পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হওয়ার পর অশ্রুসজল কন্ঠে মেসি বলেন, ‘আমার জন্য জাতীয় দলে অংশগ্রহণ শেষ হয়ে গেছে।’

তবে এক সময় সাওপাওলোর কোচের দায়িত্ব পালন করা বাউজা বলেছেন, মেসিকে ফের জাতীয় দলে ফিরিয়ে আনার ব্যাপারে তিনি বেশ আশাবাদী। তিনি বলেন, ‘আশা করছি আমরা তাকে ফের জাতীয় দলে রাখতে পারব।’

উল্লেখ্য, আসন্ন ২০১৮ বিশ্বকাপের জন্য আগামী শুক্রবার আর্জেন্টিনা জাতীয় দল ঘোষনা করার কথা রয়েছে মার্টিনো জেরার্ডোর কাছ থেকে দায়িত্ব নেয়া বাউজারের। বাছাইপর্বে আগামী ১ সেপ্টেম্বর উরুগুয়ে এবং ৬ সেপ্টেম্বর ভেনিজুয়েলার মোকাবেলা করবে আর্জেন্টিনা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3442
Post Views 214