MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টাইজেন চালিত স্যামসাং জেড২ এর বৈশিষ্ট্য ফাঁস

In মোবাইল ফোন রিভিউ - Aug 11 at 10:37am
টাইজেন চালিত স্যামসাং জেড২ এর বৈশিষ্ট্য ফাঁস

আজ ১১ আগস্ট স্যামসাং তাদের টাইজেন-চালিত ফোন জেড২ অবমুক্ত করতে যাচ্ছে। এমনটাই জানা গেছে তাদের সাম্প্রতিক প্রতিবেদনে। কিন্তু এরই মধ্যে আমাদের হাতে চলে এসেছে ফোনটি সম্পর্কে ফাঁস হওয়া নানান তথ্য। সে তথ্য আমাদের জানাচ্ছে যে, জেড২ হবে জেড ১ ও জেড ৩ এর মতো একটি স্বল্প বাজেটের ফোন। আর ফোনটির নাম থেকেই বোঝা যায় জেড ২ হবে জেড ১ ও জেড ৩ এর মাঝামাঝি বৈশিষ্ট্যের একটি ফোন।


হাতে পাওয়া নানান তথ্য উপাত্ত বিশ্লেষণ করে দেখা যায় জেড২ তে থাকবে ৩.৯৭ ইঞ্চির ৮০০ * ৪৮০ এলসিডি টাচস্ক্রিনযুক্ত ডিসপ্লে, একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা, একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, ১ জিবি র‌্যাম, ৮ জিবি সংরক্ষণ ক্ষমতা এবং ১,৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। এটি চলবে একটি ১.৫ গিগাহার্টজ প্রসেসরের শক্তিতে যদিও তার সুনির্দিষ্ট তথ্য আমাদের অজানা। এটি চালাবে টাইজেন ২.৪ এবং তা এলটিই, জিপিএস, ব্লুটুথ ৪.০ এবং ওয়াই-ফাই ৮০২ সংযোগকে সমর্থন যোগাবে। এই ফোনের সাথে দেয়া হবে একটি ৫ভি ০.৭এ চার্জার ও একটি হেডসেট। আগের গুজব থেকে আমরা জেনেছিলাম এর ডিসপ্লে হবে ৪.৫ ইঞ্চি এবং ব্যাটারি ২০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার। আর এটিতে থাকবে কোয়াড-কোর সিপিইউ। তবে সে তথ্যের সত্যতার বিষয়ে তেমন কোন জোড়ালো সমর্থন পাওয়া যায়নি। তাই এর প্রসেসর কোয়াড-কোরই হচ্ছে এমনটা সুনিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।

জেড২ বেশ কয়েকটি দেশের বাজারে পাওয়া যাবে, যার মধ্যে আছে সৌদি আরব, বাংলাদেশ, নাইজেরিয়া, ইন্ডিয়া, নেপাল, শ্রীলংকা, তুরস্ক, দক্ষিণ আফ্রিকা, ইন্দোনেশিয়া ও আরব আমিরাত। আশা করা যাচ্ছে ৭০ ডলারের ( প্রায় ৫,৫০০ টাকা) বিনিময়ে যে কেউ ফোনটি কিনতে পারবেন।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 428