MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে ৫টি বিষয় আপনার প্রেমিকা আপনার কাছে গোপন করছেন

In লাইফ স্টাইল - Aug 11 at 10:32am
যে ৫টি বিষয় আপনার প্রেমিকা আপনার কাছে গোপন করছেন

কী ভাবছেন, যাঁকে ভালবাসেন, তাঁর সঙ্গে আপনার সম্পর্ক অত্যন্ত স্বচ্ছ, সমস্ত কথা তিনি আপনাকে বলেন? মোটেই না। অনেক বিষয়ই রয়েছে, যেগুলো আপনার প্রেমিকা গোপন করেন আপনার কাছে। না না, তার মানে আপনার সঙ্গে তিনি প্রতারণা করছেন, তা নয়। বরং এটা তাঁর ভালবাসারই অঙ্গ। তিনি আপনাকে ভালবাসেন বলেই কিছু জিনিস লুকোতে বাধ্য হন আপনার থেকে।

• এখানে রইল তেমনই ৫টি গোপনকথা....

১. তিনি আপনার ফেসবুক প্রোফাইলে সর্বদা নজর রাখছেন : মুখে যাই বলুন না কেন, আপনার প্রেমিকা কিন্তু আপনার ফেসবুক প্রোফাইলে তীক্ষ্ণ নজর রাখছেন। আপনার পোস্ট, বিশেষত ডিপি-তে কোন কোন তরুণী কমেন্টে প্রশংসা করছেন, কিংবা কারা লাইক করছেন, সেগুলি তিনি খেয়াল রাখেন।

২. তিনি আপনাদের সন্তানদের নাম ঠিক করে ফেলেছেন : আজ্ঞে হ্যাঁ। আপনাদের বিয়ে যতই সুদূর পরাহত হোক না, অধিকাংশ মেয়েই যখন কাউকে ভালবাসে, এবং তাঁকে নিজের ভবিষ্যৎ জীবনসঙ্গী হিসেবে কল্পনা করে, তখন নিজেদের ভবিষ্যৎ সন্তানদের নামও সে ভেবে রাখে।

৩. আপনি মিথ্যে বললে তিনি সেটা ঠিকই টের পান না : কিন্তু‌ ভান করেন, যেন তিনি কিছু‌ই বোঝেননি। কিন্তু তিনি যে আপনার মিথ্যেটা ধরে ফেলেছেন, সেটা আপনি টের পাবেন কয়েক মাস পরে কোনও এক কথা-কাটাকাটির সময়ে।

৪. তাঁর মোটেই অত বেশি পুরুষ বন্ধু নেই : পুরুষ বন্ধুদের সংখ্যা নিয়ে আলোচনা করার সময় অধিকাংশ মেয়েই নিজের প্রেমিকের কাছে একটু বাড়িয়ে বলেন। কারণ? কী আবার, আপনাকে ঈর্ষান্বিত দেখতে তিনি ভালবাসেন।

৫. তিনি যখন বলছেন, তিনি ব্যস্ত, তখন তিনি আদতে মোটেই ব্যস্ত নন : বহুক্ষণ হোয়াটস অ্যাপ পাননি প্রেমিকার কাছ থেকে। এদিকে কাজের চাপে আপনিও খবর নিতে পারেননি তাঁর। এবার যখন মেসেজ করে জানতে চাইলেন, কেন এতক্ষণ মেসেজ নেই কোনও, তিনি বললেন, ‘‘আসলে একটু ব্যস্ত ছিলাম’’। এটা মিথ্যে কথা হওয়ার প্রবল চান্স রয়েছে। কারণ তিনি ব্যস্ত ছিলেন না মোটেই, বরং আপনার টেক্সটের জন্য অপেক্ষা করছিলেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6930
Post Views 825