MysmsBD.ComLogin Sign Up

হুয়াওয়ে স্মার্টফোনে রবির আকর্ষণীয় বান্ডেল অফার

In Mobile Offer - Aug 11 at 10:21am
হুয়াওয়ে স্মার্টফোনে রবির আকর্ষণীয় বান্ডেল অফার

স্মার্টফোন ক্রেতাদের জন্য দেশের অন্যতম শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবি’র বান্ডেল অফার সুবিধা আনল বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। হুয়াওয়ে জিআর ফাইভ, জিআর ফাইভ মিনি এবং ওয়াই সিক্স টু ক্রয় করার ক্ষেত্রে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১৫ জিবি ইন্টারনেট ডাটা এবং ৩০০০ মিনিট অন-নেট টক টাইম এবং ৯০০ মিনিট অফ-নেট টক টাইম। সম্প্রতি ওয়াই সিক্স টু এবং জিআর ফাইভ মিনি দেশের বাজারে ছেড়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ে ওয়াই সিক্স টু ফোনটিতে দেয়া হয়েছে ৫.৫ ইঞ্চির বিশাল এইচডি ডিসপ্লের সঙ্গে আছে ১৩ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল ব্যাক এবং আট মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। উন্নত পারফরম্যান্সের পেতে ১.২ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসরের সঙ্গে আছে দুই জিবি র‌্যাম ও ১৬ জিবি রম যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো ও হুয়াওয়ের ৪.১ ইএমইউআই। হুয়াওয়ে ওয়াই সিক্স টু-এর দাম ১৪,৯৯০ টাকা।

বিশ্বজুড়েই জিআর ফাইভ হ্যান্ডসেটটির ব্যাপক সাফল্যের ধারাবাহিকতায় হুয়াওয়ে বাংলাদেশের বাজারে জিআর ফাইভ মিনি নিয়ে এসেছে। ৫ দশমিক ২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ও আকর্ষণীয় ডিজাইনের জিআর ফাইভ মিনিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০। রয়েছে শক্তিশালী ২ গিগাহার্টর্জ অক্টাকোর কিরিন প্রসেসর, দুই জিবি র‌্যাম ও ১৬ জিবি রম। জিআর ফাইভ মিনির মূল আকর্ষণ হলো ফোনটির আউটলুক এবং দ্বিতীয় প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। দেশের বাজারে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার জিআর ফাইভ মিনির দাম ১৮,৪৯০ টাকা।

ইতিমধ্যে বাংলাদেশসহ বিশ্বজুড়ে জিআর ফাইভ হ্যান্ডসেটটি ব্যাপক সাফল্য অর্জন করে। এতে আছে ১.৫ গিগাহার্টজ অক্টাকোর কোয়ালকম প্রসেসর, ১৬ জিবি রম এবং দুই জিবি র‌্যাম। এছাড়া জিআর ফাইভে আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক এবং পাঁচ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সঙ্গে আছে দ্বিতীয় প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। হুয়াওয়ে জিআর ফাইভের দাম ১৯,৯৯০ টাকা। সব রবি গ্রাহকরা হুয়াওয়ের উল্লেখিত তিনটি মডেলের স্মার্টফোন ক্রয় করে বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। মোট তিন মাস সময়ের মধ্যে গ্রাহকরা বান্ডেল অফার উপভোগ করতে পারবেন।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, “বাংলাদেশে তরুণ সমাজের একটা বড় অংশ সাশ্রয়ী দামে উচ্চ প্রযুক্তি সম্পন্ন ফোন খুঁজছে তাদের জীবনকে সহজ ও প্রাণবন্ত করে তোলার জন্য। এরই ধারাবাহিকতায় হুয়াওয়ে মোবাইল অপারেটর রবি’র সঙ্গে মিলে বান্ডেল অফার নিয়ে এসেছে। রবি বান্ডেল অফারের সঙ্গে গ্রাহকরা পাচ্ছেন সাশ্রয়ী দামে বিশ্বমানের স্মার্টফোন হুয়াওয়ে জিআর ফাইভ, জিআর ফাইভ মিনি ও ওয়াই সিক্স টু।”

হুয়াওয়ে জিআর ফাইভ, জিআর ফাইভ মিনি ও হুয়াওয়ে ওয়াই সিক্স টু বসুন্ধরা সিটি ও যমুনা পার্কের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ ও সারাদেশের অন্যান্য ব্র্যান্ডশপগুলোতেও ইতিমধ্যে পাওয়া যাচ্ছে। এছাড়া রবি’র আউটলেটগুলো থেকেও গ্রাহকরা উল্লেখিত হুয়াওয়ের তিনটি মডেলের স্মার্টফোন ক্রয় করতে পারবেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6727
Post Views 535