MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ম্যাংগো নিয়ে এলো স্মার্টফোনের লাইন-আপ!

In মোবাইল ফোন রিভিউ - Aug 11 at 9:30am
ম্যাংগো নিয়ে এলো স্মার্টফোনের লাইন-আপ!

দেশীয় মোবাইল ব্র্যান্ড ম্যাংগো গ্রাহকদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় স্মার্টফোনের লাইন-আপ। এই স্মার্টফোনগুলো লেটেস্ট সব ফিচার এবং সাশ্রয়ী মূল্যের সমন্বয়ে বাজারে নিয়ে আসা হয়েছে। যা দেশের সাধারণ ব্যবহারকারী থেকে শুরু করে অধিক চাহিদাশীল ব্যবহারকারীরও প্রয়োজন মেটাতে সক্ষম।

বাজারে আসা স্মার্টফোনগুলো হচ্ছে E30 (ফ্ল্যাগশিপ মডেল), E60, E50, Galicia, এবং Rio। এর মধ্যে E30 সর্বশেষ ফিচারসম্পন্ন ফ্ল্যাগশিপ মোবাইল। এই মোবাইলে রয়েছে ৬৪ বিট অক্টা কোর, ১.৩ গিগাহার্টজ প্রোসেসর এবং এমটি ৬৭৫৩ প্ল্যাটফর্ম।

এই মোবাইলটিতে আরো রয়েছে ফোরজি এফডিডি-এলটিই, ডব্লিউসিডিএমএ এবং জিএসএম কানেক্টিভিটি ফিচার।

এতে রয়েছে একটি ডুয়েল স্লট যা দুটি মাইক্রো সিম কার্ড, অথবা মাইক্রো এসডি কার্ডের সাথে সিম কার্ড সাপোর্ট করে।

E30 মোবাইলে রয়েছে ২.৫ ডি কর্নিং গরিলা গ্লাসসহ ৫ ইঞ্চি ১৯২০*১০৮০ আইপিএস ওজিএস প্রোটেক্টেড পূর্ণ এইচডি ডিসপ্লে। দ্রুততম কাজের জন্য এতে রয়েছে ৩ গিগাবাইট র্যাম এবং ১৬ গিগাবাইট ইন্টার্নাল মেমোরির সাথে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা।

এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ। এতে আরো রয়েছে ২,২০০ এমএএইচ ব্যাটারি, ৩.৫ মি.মি অডিও জ্যাক, স্মার্ট জেসচার, ওটিএ, ওটিজি, ডাবল ট্যাপ টু ওয়েক আপ, আল্ট্রা ইফেক্টিং পাওয়ার সেভিং মোড। এই ডিভাইসটির দাম পড়বে মাত্র ১৪,৪৯০ টাকা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3303
Post Views 254