MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 11 at 7:23am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১১ আগস্ট , ২০১৬

ঢাকাইয়া মাস্তান : অভিনয়ে মান্না, মৌসুমী, রাজ্জাক প্রমুখ। পরিচালক মনতাজুর রহমান আকবর। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : একদল সন্ত্রাসী কাজলসহ কলেজের সব শিক্ষার্থীকে জিম্মি করে। অসহায় পুলিশ। জীবনের ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের উদ্ধার করে সাহস। তাঁর সাহসিকতায় মুগ্ধ সবাই। সাহসের প্রেমে পড়ে কাজল। কিন্তু পুলিশ অফিসার বাবা তা মেনে নিতে চান না।

জোশ : অভিনয়ে জিৎ, শ্রাবন্তী, তাপস পাল, অংশুমানু প্রমুখ। পরিচালক রবি কিনাগি। বিকেল ৬টা ২৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বন্ধু রাজীবের বোন অনুর প্রেমে পড়ে ইন্দ্র। অনু দেশে ফিরলে তাদের বাড়ি যায় ইন্দ্র। রাজীবের ভাই সূর্যনারায়ণের চিরশত্রু রুদ্র। অনুর পরিবারের সবাইকে রুদ্র হত্যা করলে অনুকে নিয়ে ইন্দ্র তাদের বাড়িতে তোলে।

জেমস : অভিনয়ে মোহিত, রাইমা সেন, নিশা কোঠারি প্রমুখ। পরিচালক রোহিত যুগরাজ। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : মুম্বাই এসে ছেলেবেলার বন্ধু বাবলোর কাছে ওঠে জেমস। একটি নাইট ক্লাবে চাকরিও পেয়ে যায়। একদিন রাধেনারায়ণ মাতাল অবস্থায় নিশাকে আক্রমণ করলে জেমস তাকে রক্ষা করে। এ ঘটনাকে কেন্দ্র করে জেমস তার চাকরি ও বন্ধুকে হারায়।

দ্য ম্যান ফ্রম ইউ এন সি এল ই : অভিনয়ে হেনরি ক্যাভিল, অ্যালিসিয়া ভিকান্ডর প্রমুখ। পরিচালক গাই রিচি। দুপুর দেড়টা, এইচবিও।

গল্পসূত্র : সোভিয়েত ও আমেরিকার মধ্যে স্নায়ুযুদ্ধ। সক্রিয় হয়ে ওঠে দুর্ধর্ষ এক অপরাধী চক্র। এমন সময় সিআইএ এজেন্ট ন্যাপোলিয়ন সলো ও কেজিবি এজেন্ট ইলিয়া কুরিয়াকিন নিজেদের শত্রুতা ভুলে অপরাধী চক্রের বিরুদ্ধে অভিযান শুরু করে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3475
Post Views 310