MysmsBD.ComLogin Sign Up

পেপের সঙ্গে ফিরেছেন রোনালদো

In ফুটবল দুনিয়া - Aug 11 at 1:29am
পেপের সঙ্গে ফিরেছেন রোনালদো

মর্যাদার ইউরো আসরে শিরোপা জয়ের পর লম্বা একটা ছুটি কাটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগালের ফুটবল ইতিহাসের সবচেয়ে সোনালী সময়টা এসেছে রোনালদো ও পেপেদের হাত ধরে। শিরোপা জয়ের পর ক্লাব রিয়াল মাদ্রিদের অনুশীনে যোগ দেননি তারা। তাদের ছাড়াই এতদিন প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচগুলো খেলেছে রিয়াল।

দেশের জার্সিতে শিরোপা জয়ের পর অবসর শেষে আবারও রিয়ালের অনুশীলনে ফিরেছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রোনালদো। তার সঙ্গে লস ব্লাঙ্কোসদের অনুশীলনে যোগ দিয়েছেন জাতীয় দলের সতীর্থ পেপে। তবে ঠিক কবে নাগাদ তারা রিয়ালের জার্সিতে মাঠে নামছেন তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

ফ্রান্সে অনুষ্ঠিত ইউরোর ফাইনালে ইনজুরিতে পড়েছিলেন রোনালদো। ওই ম্যাচে ইনজুরির ফলে প্রথমার্ধেই মাঠ ছাড়তে হয়েছে তাকে। তাই প্রাক মৌসুম সময়ের অনেকটাই ফিটনেস ফিরে পেতে ডাক্তারের পরামর্শে থাকতে হয়েছে রোনালদোকে। এর আগে ডাক্তাররা জানিয়েছিলেন লা লিগায় মৌসুমের প্রথম ম্যাচ পর্যন্ত মাঠের বাইরে থাকা লাগতে পারে রোনালদোকে।

ডাক্তারের নিয়ম মেনেই রিয়ালের হালকা অনুশীলনে যোগ দিয়েছেন রোনালদো। বুধবার পেপেকে সঙ্গে নিয়ে কোচ জিনেদিন জিদানের অনুশীলন ক্লাসে যোগ দিয়েছেন পর্তুগাল অধিনায়ক। মঙ্গলবার উয়েফা সুপার কাপের শিরোপা জিতলেও রিয়ালের একাদশে ছিলেন না তারা। সেই সঙ্গে খেলতে পারেনি রিয়াল শিবিরের আরেক তারকা গ্যারেথ বেলও।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 222