MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘ব্যাটসম্যান’ অশ্বিনে রক্ষা ভারতের

In ক্রিকেট দুনিয়া - Aug 10 at 10:37am
‘ব্যাটসম্যান’ অশ্বিনে রক্ষা ভারতের

ওয়েস্ট ইন্ডিজ সফরে বল হাতে দূর্দান্ত পারফর্ম করে যাওয়া ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবার ব্যাট হাতে জ্বলে উঠলেন। শুধু জ্বলে উঠেননি, ভারতকে বড় স্কোরের স্বপ্নও দেখাচ্ছেন ডানহাতি এ ব্যাটসম্যান।

মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের শুরু হওয়া তৃতীয় টেস্টের প্রথম দিন শেষে ভারতের স্কোর ৫ উইকেটে ২৩৪ রান। সর্বোচ্চ ৭৫ রান করে অপরাজিত থাকেন অশ্বিন। এছাড়া ঋদ্ধিমান সাহা ৪৬ রানে অপরাজিত আছেন। এর আগে লোকেশ রাহুল ও অজিঙ্কা রাহানের ব্যাট থেকে আসে ৫০ এবং ৩৫ রান।

তবে ড্যারেন স্যামি স্টেডিয়ামে মঙ্গলবার সকাল থেকেই রবিচন্দ্রন অশ্বিনের থেকেও বেশি আলোচনায় ছিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার আলজারি জোসেফ। এ বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা পেসার দারুণ প্রতিভাবান তা বিশ্বকাপে টের পায় ক্রিকেট বিশ্ব। ছয় মাস না পেরুতেই আন্তর্জাতিক ক্রিকেটে জোসেফের অভিষেক। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সর্বকনিষ্ঠ পেসার হিসেবে টেস্টে শুরুতে বোলিং শুরু করেন জোসেফ (১৯ বছর ২৬৩ দিন)। এর আগে ১৯ বছর ৫ দিনে ক্যারিবিয়ানদের হয়ে টেস্টে শুরুতে বোলিং করেন জেরম টেলর।

বল হাতে শুরুতেই সাফল্য পান জোসেফ। নিজের তৃতীয় ওভারে জোসেফের শিকার বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি (৩)। পরের স্পেলে রোহিত শর্মার (৯) উইকেট নেন এ পেসার। প্রথম দিনের সাফল্য বলতে দুই উইকেট। কিন্তু ভারতের ব্যাটসম্যানদের চাপে রেখে দারুণ প্রশংসিত হন জোসেফ।

জোসেফের সঙ্গে বল হাতে ২ উইকেট নেন রস্টন চেজ। ১টি উইকেট নেন গ্যাবরিয়েল। ষষ্ঠ উইকেটে ১৩৮ রানের জুটি গড়ে অশ্বিন ও সাহা ভারতকে বড় স্কোরের স্বপ্ন দেখাচ্ছেন। অশ্বিন ক্যারিয়ারের সপ্তম হাফসেঞ্চুরি তুলে নিয়ে দারুণ ব্যাট চালাচ্ছেন। অন্যদিকে সাহা তৃতীয় হাফসেঞ্চুরির থেকে ৪ রান দূরে আছেন।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6868
Post Views 279