MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে সব নায়িকারা রহস্যময় ভাবে হারিয়ে গিয়েছেন!

In বিবিধ বিনোদন - Aug 10 at 7:23am
যে সব নায়িকারা রহস্যময় ভাবে হারিয়ে গিয়েছেন!

একসময় যেসব নায়িকারা বলিউড মাতিয়ে রাখতেন আজ তারা নেই পর্দার আড়ালেও। কেনই বা তাদের এমন হারিয়ে যাওয়া? যারা একসময় তাবর তাবর নায়কদের সাথে জুটি হয়ে মাতিয়েছেন সিনেমা পর্দা।

হারাম করে দিয়েছেন ভক্তদের রাতের ঘুম, আজ তারা কোথায়? তাহলে জেনে নেয়া যাক এমন কয়েকজন নায়িকা সম্পর্কে।

মধু : ফুল অউর কাঁটে দিয়ে উত্থান। পরে রোজাতেও দেখা যায় তাকে। এর পরেও আরো বেশিদিন মধুকে বলিউডে দেখা যেতই। এর পরে তিনি বলিউড থেকে উধাও হয়ে যান। ছোটখাটো কয়েকটি ভূমিকায় তাকে গেলেও, মূল ভূমিকায় আর দেখা যায়নি মধুকে।

অনিতা রাজ : একটা সময় তিনি অনেকেরই হৃদয়ে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন। নামকরা সব নায়কের বিপরীতে তিনি অভিনয় করেছেন। তার পর যা হওয়ার তা হয়। ধীরে ধীরে তিনি সরে যান বলিউড থেকে।

মহিমা চৌধুরী : পরদেশ ছবিতে মহিমা চৌধুরীর আবির্ভাব। পরদেশের পরে অন্য কোনো ছবি হিট হয়নি মহিমার। ধীরে ধীরে তিনি বলিউড থেকে সরে যান।

গায়ত্রী ওবেরয় : শাহরুখ খানের বিপরীতে স্বদেশ ছবি এবং ‘সাওরিয়া সাওরিয়া’ গান গায়ত্রী ওবেরয়কে অন্য উচ্চতায় পৌঁছে দেয়। স্বদেশের পরে বিয়ে করে নেন গায়ত্রী। বলিউড থেকে উধাও হয়ে যান গায়ত্রী।

ভাগ্যশ্রী : ম্যায়নে প্যায়ার কিয়া ছবিতে আত্মপ্রকাশ ঘটে ভাগ্যশ্রী। সেই সময়ে তাকে নিয়ে প্রবল আলোচনা হয়েছিল। সিনেমার পর্দায় তাকে আর দেখা যায় না। কিন্তু ফিল্মি বৃত্তে এবং বিভিন্ন পার্টিতেও দেখা যায় ভাগ্যশ্রীকে।

সোনম : ‘ওয়ে ওয়ে’ গার্ল হিসেবে তিনি পরিচিত। রাজীব রাইকে বিয়ে করার পরে ভারত ছেড়ে চলে যান দু’ জনে।

নম্রতা শিরোদকর : সঞ্জয় দত্তর সঙ্গে বাস্তব ছবিতে দেখা যায় নম্রতাকে। বিয়ের পরে পাকাপাকিভাবে ছেড়ে দেন রূপোলি পর্দা।

মণিকা বেদী : আবু সালেমের সঙ্গে তার যোগসাজশ রয়েছে। ইদানীং আর দেখা যায় না তাকে।

মন্দাকিনি : ১৯৮৫-র রাম তেরি গঙ্গা ময়েলিতে আবির্ভাব মন্দাকিনির। দাউদ ইব্রাহিমের সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে খবর ছড়িয়েছিল। বিয়ে করে সংসার পাতেন তিনি। ছবিতেও আর দেখা যায়নি তাকে।

অশ্বিনী ভাবে : রাজ কাপুরের আবিষ্কার তিনি। ঋষি কাপুর ও অক্ষয় কাপুরের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিককালে আর দেখা যায়নি তাকে।

আয়েষা জুলকা : অক্ষয় কুমার, আমির ও সালমান খানের বিপরীতে অভিনয় করেন তিনি। সেগুলো হিটও হয়। ২০০৬-এর পরে তাকে আর দেখা যায়নি।

ভূমিকা চাওলা : সালমান খানের বিপরীতে তেরে নাম ছবি দিয়েই আত্মপ্রকাশ ঘটে ভূমিকার। এর পরে অভিষেক বচ্চনের বিপরীতে রান ছবিতে দেখা যায় তাকে। এরপরেই যোগগুরু ভরত ঠাকুরের সঙ্গে বিয়ে হয়ে যায় ভূমিকার। বিয়ের পরে আর দেখা যায়নি ভূমিকাকে।

ফারহা : টাবুর বড় বোন। ফ্যায়সলে ছবিতে তাকে প্রথম দেখা যায়। ২০০৪-এ হালচল ছবিতে তাকে শেষবারের মতো দেখা যায়।

গ্রেসি সিংহ : লগান ছবিতে দেখা যায় প্রথমে। এর পরে মুন্নাভাই এমবিবিএসেও দেখা গিয়েছে তাকে। এরপরেই তিনি ভ্যানিশ হয়ে যান।

কিমি কাটকার : টারজান ছবির নায়িকা কিমি কাটকার। অমিতাভ বচ্চনের সঙ্গে হাম ছবিতেও দেখা গিয়েছিল তাকে। তার পরে আর তাকে দেখা যায়নি। ফোটোগ্রাফার শান্তু শোরেকে বিয়ে করার পরে কিমি কাটকারকে আর অভিনয় করতে কেউ দেখেননি।

সোনু ওয়ালিয়া : রাকেশ রোশনের ছবি খুন ভরি মাং জনপ্রিয় করেছিল সোনু ওয়ালিয়াকে। টেলিভিশনের পর্দায় কয়েকটা সিরিয়াল করার পরে আর দেখা যায়নি সোনু ওয়ালিয়াকে।

সোমি আলি : সালমান খানের বান্ধবী বলে পরিচিত সোমি আলি। সালমানের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার পরে ফ্লোরিডা চলে যান তিনি। আর ভারতে ফিরে আসেননি তিনি।

শিবা : কয়েকটা ছবিতে তাকে দেখা গিয়েছিল। কিন্তু সেগুলো খুব একটা ভাল চলেনি। পরে তিনি টেলিভিশনের পর্দায় মুখ দেখান। টেলিভিশনে শেষ বার তাকে দেখা যায় চাঁদ কে পার-এ।

নীলম কোঠারি : ইদানীং আর ছবি করতে দেখা যায় না তাকে। তবে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দেখা যায় তাকে। বিয়ে করেছেন টেলিভিশনের অভিনেতা সমীর সোনিকে।

ময়ূরী : ‘পাপা কহতে হ্যায়’তে অভিনয করেছিলেন ময়ুরী। ছবিটা খুব একটা ভাল চলেনি। কিন্তু সেই ছবির গান ঘর সে নিকলতে হি খুবই জনপ্রিয় হয়েছিল।

মমতা কুলকার্নি : তাকে নিয়ে কত না বিতর্ক। শোনা যায় লালুপ্রসাদ যাদবের বাড়িতেও তিনি নাচতে গিয়েছিলেন।

মীনাক্ষি শেষাদ্রি : একটা সময় বলিউড মাতিয়েছিলেন মীনাক্ষি। হঠাৎই উধাও হয়ে যান তিনি। তিনি নাকি এখন মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন।

অন্তরা মালি : ২০০৫ সালে শেষবার দেখা গিয়েছিল তাকে। ছবির নাম মিস্টার ইয়া মিস। তার পর আর কোনো ছবিতে দেখা যায়নি তাকে।

অনু আগরওয়াল : আশিকী দিয়েই উত্থান অনুর। এর পরে দু-একটা ছবি করলেও সেভাবে নাম করতে পারেননি অনু। ১৯৯৬ সালে শেশবার তাকে দেখা গিয়েছিল রূপোলি পর্দায়। এক দুর্গটনার কবলে পড়ার পরে আর দেখা যায়নি তাকে। এখন তিনি যোগা প্রশিক্ষক হিসেবে কাজ করেন।-এবেলা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3369
Post Views 571