MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 10 at 6:56am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ আগস্ট , ২০১৬

কিছু আশা কিছু ভালোবাসা : অভিনয়ে শাবনূর, মৌসুমী, ফেরদৌস প্রমুখ। পরিচালনা মোস্তাফিজুর রহমান মানিক। দুপুর ১২টা ১০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : রাজনীতিবিদ দামিনী রায়হান ও ব্যবসায়ী কামিনী খানের মধ্যে দ্বন্দ্ব। দামিনীর ভাই আবির আর কামিনীর বোন সান্ত্বনা সহপাঠী। তাদের প্রেম হয়। দামিনী এ সম্পর্ক মেনে নিলেও কামিনী মেনে নিতে পারে না। শুরু হয় নতুন শত্রুতা।

শিল্পী : অভিনয়ে উত্তম কুমার, সুচিত্রা সেন, পাহাড়ী সান্যাল প্রমুখ। পরিচালনায় অগ্রগামী। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : হরনাথ চৌধুরীকে বলে ধীমানকে তার বাড়িতে থাকার ব্যবস্থা করে দেয় দশরথ। জন্মদিনে ধীমানের আঁকা অঞ্জনার ছবি দেখে মুগ্ধ হয়ে যায় সবাই। ধীমানের ছবির মডেল হয়ে ওঠে অঞ্জনা। তারা প্রেমে পড়ে।

চন্দ্রমুখী : অভিনয়ে রজনীকান্ত, নয়নতারা, প্রভু প্রমুখ। পরিচালক পি বাসু। সকাল ৯টা ৩১ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : পরিবারের ইচ্ছার বিরুদ্ধে গঙ্গাকে বিয়ে করে সুনীল। একটি পুরনো মহলে বাস করতে থাকে তারা। সেখানে শুরু হয় ভৌতিক কর্মকাণ্ড। জানা যায়, মহলের দক্ষিণ দিকে চন্দ্রমুখী নামে এক আত্মা থাকে, যাকে দেড় শ বছর আগে পুড়িয়ে মারা হয়েছিল।

চার্লি অ্যান্ড দ্য চকোলেট ফ্যাক্টরি : অভিনয়ে জনি ডেপ, ডেভিড কেলি প্রমুখ। পরিচালনায় টিম বার্টন। সকাল ১০টা ৭ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : গরিব পরিবারের ছেলে চার্লি। এক দিন চার্লিসহ পাঁচ ছেলেমেয়ে একটি করে সোনার টিকিট পেয়ে যায়। সেই টিকিট দিয়ে তারা ‘ওনকা’র রহস্যময় চকোলেট ফ্যাক্টারি পরিদর্শন করতে যায়। ঘটতে থাকে নানা ঘটনা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3495
Post Views 218