MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সেই ব্রাফেট এবার উইন্ডিজ অধিনায়ক

In ক্রিকেট দুনিয়া - Aug 09 at 3:08pm
সেই ব্রাফেট এবার উইন্ডিজ অধিনায়ক

ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের শিরোপা জয়ে বড় অবদান ছিল কার্লোস ব্রাফেটের। ফাইনালে তিনিই তো শেষ ওভারে চার বলে চার ছক্কা হাঁকিয়ে ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছিলেন। সেই ব্রাফেটকে এবার জাতীয় দলের টি-টিয়েন্টি অধিনায়কের দায়িত্ব দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)।

এখন পর্যন্ত মাত্র আটটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে ব্রাফেটের। এ মাসের শেষ দিকে ফ্লোরিডায় ভারতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবে অভিষেক হবে তার।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব থেকে বহিষ্কার করা হয় দেশটিকে দুটি বিশ্বকাপ জেতানো ড্যারেন স্যামিকে। ভারতের বিপক্ষে দুই ম্যাচের জন্য ঘোষিত ১৩ সদস্যের দলেও নেওয়া হয়নি তাকে। তবে দুবার বিশ্বকাপ জেতানোর জন্য স্যামিকে ধন্যবাদ জানিয়েছে ডব্লিউআইসিবি।

ভারতের বিপক্ষে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে ফিরেছেন সুনীল নারিন ও কাইরন পোলার্ড। টেস্ট ও ওয়ানডে দলের থেকে বাইরে থাকা ক্রিস গেইল ও ডোয়াইন ব্রাভোকেও দলে রেখেছেন নির্বাচকরা।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড :
কার্লোস ব্রাফেট (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে রাসেল, ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, এভিন লুইস, জেসন হোল্ডার, জনসন চার্লস, কাইরন পোলার্ড, লেন্ডল সিমন্স, মারলন স্যামুয়েলস, স্যামুয়েল বদ্রি ও সুনীল নারিন।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 293