MysmsBD.ComLogin Sign Up

কিমকে নিয়ে বিদ্রুপত্মাক মন্তব্য করে সমালোচিত ঋষি কাপুর

In বিবিধ বিনোদন - Aug 09 at 1:21pm
কিমকে নিয়ে বিদ্রুপত্মাক মন্তব্য করে সমালোচিত ঋষি কাপুর

এর আগে পোশাকের ব্র্যান্ডের জিনস নিয়ে বিদ্রুপত্মাক মন্তব্য করেছিলেন ঋষি কাপুর। এরপর মনিকা লিউনস্কির প্রসঙ্গ টেনে হিলারি ক্লিনটনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। এবার মার্কিন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানকে নিয়ে বিদ্রুপত্মাক মন্তব্য করে সমালোচিত বলিউডের এই প্রবীণ তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কিমকে এক বস্তা পেঁয়াজের সঙ্গে তুলনা করেছেন ঋষি।

টুইটারে অভিনেতা ঋষি কাপুর যে যথেষ্ট ঠোঁট কাটা, তা অনেকেরই জানা। দুদিন আগে হলিউড অভিনেত্রী কিম কার্দাশিয়ানের পোশাককে এক বস্তা পেঁয়াজের সঙ্গে তুলনা করে সমালোচনার মুখে পড়েছেন ঋষি। অনেকেই বলেছেন মাঝেমধ্যে একটু হলেও ভাবনা-চিন্তা করে টুইট করা উচিত তার। অনেকে বলছেন, এভাবে ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়। কে কি পোশাক পরবে, সেটা সেই ব্যক্তির একান্ত ব্যক্তিগত পছন্দ।

গত রোববার লাল ড্রেস পরা কিমের একটি ছবি টুইট করেছেন ঋষি। সঙ্গে কোলাজে রয়েছে এক বস্তা পেঁয়াজ। ছবির নীচে লেখা রয়েছে ‘অনুপ্রেরণা যে কোনও জায়গা থেকে আসতে পারে।’ আর ঋষি নিজে ক্যাপশনে লিখেছেন, ‘ঠিক যেন বস্তা ভর্তি পেঁয়াজ।’ ঋষির এধরনের মন্তব্য ভালভাবে নেননি অভিনেতার ভক্ত থেকে টুইটারে তার ফলোয়াররা।

তথ্যসূত্রঃ প্রিয়.কম

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6960
Post Views 140