MysmsBD.ComLogin Sign Up

মুক্তির আগেই ৩৫০ কোটি আয় করল বাহুবলি-২!

In সিনেমা জগৎ - Aug 09 at 9:25am
মুক্তির আগেই ৩৫০ কোটি আয় করল বাহুবলি-২!

সারাবিশ্বে সারা জাগানো সিনেমা বাহুবলি এক নতুন আলোড়ন সৃষ্টি করেছে। হিন্দি ভাষায় না হওয়া সত্ত্বেও ৫০০ কোটি রুপি আয় করেছিল বাহুবলি।

আইবিএন লাইভের প্রতিবেদনে বলা হয়েছিল, এই প্রথম ভারতে হিন্দি ভাষার নির্মিত নয় এমন চলচ্চিত্র ৫০০ কোটি রুপি আয় করল। এছাড়া বলিউডের ছবি ‘ধুম ৩’ ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘পিকে’ ছবি ৫০০ কোটির ঘরে নাম লিখিয়েছিল। এবার সেই ঘরে পৌঁছালো বাহুবলিও। অবশ্য সালমান খানের বজরঙ্গী ভাইজানের আয়ও ৫০০ কোটি রুপি।

বিশ্বজুড়ে চার হাজার পর্দায় তেলেগু, তামিল, হিন্দি ও মালায়লাম ভাষায় মুক্তি দেয়া হয়েছিল বাহুবলি। এখানে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগুবাতি, রম্য কৃষ্ণা, আনুশকা শেঠি ও তামান্না।

এবার ছবিটির দ্বিতীয় অংশ সম্পন্ন হবার আগেই আরেক অনন্য রেকর্ড তৈরি করল। ২০১৭ সালের ২৮শে এপ্রিল বাহুবলি-২ মুক্তি পাবে। তাই বিভিন্ন প্রেক্ষাগৃহে ইতিমধ্যে বুকিং দিয়ে রাখছেন প্রযোজকেরা। বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, এক একটি থিয়েটারে ১০.৫০ কোটি রুপি চার্জ করা হচ্ছে, এই সিনেমা প্রচারের জন্য।

যে কয়েকটি হল বুকিং করা হয়েছে, ইতিমধ্যে সেখান থেকে ৩৫০ কোটি রুপি আয় করে ফেলেছে বাহুবলি-২।তিনটি ভাষায় প্রকাশ করা হবে বলে, এটি ইতিমধ্যে আরও ৫২ কোটি রুপি আয় করেছে। এরকম রেকর্ড আজ পর্যন্ত কোন সিনেমা করতে পারে নি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 467