MysmsBD.ComLogin Sign Up

সালমান খানের ‘কাছের বন্ধু’ কারা?

In বিবিধ বিনোদন - Aug 08 at 10:32pm
সালমান খানের ‘কাছের বন্ধু’ কারা?

সালমান খানের বন্ধু হতে চান বলিউডের সবাই। কারণ সালমান যাঁর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়েছেন, তাঁর দিকেই সৌভাগ্য ছুটে গেছে! কিন্তু সালমান খান খুব কম মানুষকে নিজের কাছের বন্ধু মনে করেন। সেই তালিকা এবার তিনি নিজেই দিয়েছেন।

মুম্বাইয়ে ছোট ভাই সোহাইল খানের নতুন ছবি ‘ফ্রিকি আলী’র ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সালমান তাঁর কাছের বন্ধুদের কথা জানান বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

সালমানকে সাংবাদিকরা জিজ্ঞেস করেছিলেন তিনি কাদের নিজের বন্ধু মনে করেন? জবাবে সালমান বলেন, ‘বলিউডে আমার প্রচুর বন্ধু রয়েছে। ছেলে, মেয়ে, পশু, পাখি সবাই আমার বন্ধু। কার নাম বলব? বলিউডে যাঁরা আছেন, সবাই আমার বন্ধু।’

তবে সাংবাদিকরাও নাছোড়বান্দা। তাঁরা জানতে চান কাছের বন্ধু হিসেবে সালমান কাদেরকে গণ্য করেন? এর জবাবে সালমান বলেন, ‘কাছের বন্ধুদের মধ্যে রয়েছে সাঞ্জু (সঞ্জয় দত্ত)। ও আমার ছোটবেলার বন্ধু। শাহরুখ খান, আমির খানও আমার কাছের বন্ধু।’


এর সঙ্গে সালমান যোগ করেন, “সব ছেলেদের নাম শুনে বিরক্ত লাগছে? কোনো বান্ধবীর নাম বলব? ক্যাটরিনা কাইফও আমার ভালো বন্ধু। সোহাইলের ‘ফ্রিকি আলী’ ও ক্যাটরিনার ‘বারবার দেখো’ ছবি দুটি একসঙ্গে মুক্তি পাচ্ছে। আমি দুটি ছবিই দেখার জন্য সবাইকে অনুরোধ করব।”

৫০ বছর বয়সী সালমান খান এখনো বলিউডের বক্স অফিসের জন্য আশীর্বাদ। সর্বশেষ তাঁর ‘সুলতান’ ছবিটি মুক্তি পায় গত ঈদে। এই ছবিতে একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেন সালমান। তাঁর সঙ্গে ছিলেন আনুশকা শর্মা। দারুণ ব্যবসা করেছে ছবিটি।

সোহাইল খানের ‘ফ্রিকি আলী’ ছবিতে নাম-ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। আর ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘বারবার দেখো’ ছবিতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। দুটি ছবিই মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6722
Post Views 457