MysmsBD.ComLogin Sign Up

‘রাতে ঘরের জানালা দিয়ে হাত ঢুকিয়ে গৃহবধুকে উত্যক্ত করতো’

In দেশের খবর - Aug 07 at 4:53pm
‘রাতে ঘরের জানালা দিয়ে হাত ঢুকিয়ে গৃহবধুকে উত্যক্ত করতো’

সিরাজগঞ্জের রায়গঞ্জে গৃহবধূকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এক বখাটে সন্ত্রাসী ও তার বাহিনী সদস্যরা হামলা চালিয়ে বসতবাড়ী-ভাঙচুর লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে।

এসময় নারী-পুরুষসহ ৮জনকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকালে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউপির দেবরাজপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী মকবুল হোসেন জানান, দেবরাজপুর গ্রামের মৃত আলহাজ্ব ময়দান আলীর ছেলে ইয়াকুব আলী পাখি ভাই তাদের বাড়ীর ঘরের জানালা দিয়ে গভীর রাতে হাত দিয়ে গৃহবধুদের উত্যক্ত করতো। এ অবস্থায় বৃহস্পতিবার রাতে তারা ইয়াকুব আলী পাখিকে হাতে নাতে আটক করে মাতব্বরদের জানান। পরে রাতেই রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফ-উল আলম বিষয়টি মিমাংসা করে দেন।

এরই জের ধরে ধরে শুক্রবার বিকেলে ইয়াকুব আলী পাখি দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে বসতবাড়ির ৩টি ঘর, একটি ইঞ্জিন চালিত ভটভটি ভাংচুরসহ নগদ টাকা ও গহনা লুটপাট করে নিয়ে যায়।

এসময় সন্ত্রাসীরা তাকে (মকবুল হোসেন) ও তার স্ত্রীসহ ভাইয়ের স্ত্রী অবিরন খাতুন, ভাতিজা মুকুল হোসেন, আরেক ভাই আকুল হোসেন, তার ছেলে নুর ইসলাম ও তার স্ত্রী ফরিদা খাতুনকে মারপিট করে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাখি এলাকার প্রভাবশালী হওয়ায় ভয়ে এখন পর্যন্ত বিষয়টি থানায় অবগত করা হয়নি।

হামলার বিষয়ে পাখির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একটি ঘটনার জন্য যেহেতু তাদের সাথে আমার সম্পর্ক ছিন্ন হয়ে গেছে।তাই ওই বাড়ীর ক্যাবল নেটওয়ার্ক কেটে দেয়ার জন্য গেলে তারা আমার লোকজনকে মারপিট করে। এ জন্য আমরা তাদেরকে মারপিট করেছি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3522
Post Views 355