MysmsBD.ComLogin Sign Up

সালমানের ‘কিক-টু’ নিয়ে চাপে নির্মাতা

In সিনেমা জগৎ - Aug 07 at 9:11am
সালমানের ‘কিক-টু’ নিয়ে চাপে নির্মাতা

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এবং সালমান খান অভিনীত সিনেমা কিক। সিনেমাটির দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখে নির্মাতারা নির্মাণ করছেন পরবর্তী কিস্তি কিক-টু।

কিন্তু সালমানের গত দুই সিনেমার সাফল্যের পর কিক-টু নির্মাণের ব্যাপারে বেশ চাপে আছে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালা।

বর্তমানে কিক-টু সিনেমার চিত্রনাট্য নিয়ে কাজ করছেন সাজিদ। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি কিক-টু সিনেমার চিত্রনাট্যের কাজ শুরু করেছি। এটির কাজ তখনই শুরু হবে যখন এটি নিয়ে আমি সন্তুষ্ট হব। বর্তমানে সালমান যে ধরনের সিনেমায় কাজ করছেন তাতে আমাকে অন্যদের সঙ্গে টেক্কা দিতে হবে।’

কিক-টু নিয়ে দর্শকের প্রত্যাশা অনেক বেশি জানিয়ে সাজিদ বলেন, ‘কিক-টু নিয়ে দর্শকের প্রত্যাশা অনেক। তার চেয়ে বড় কথা সালমান এবং আমার একসঙ্গে বক্স অফিস রেকর্ড ভালো। একজন পরিচালক হিসেবে কিক নিয়ে আমি অসন্তুষ্ট। কিন্তু যখন বক্স অফিসে এটি ভালো করেছে তখন আমার দায়িত্ব দর্শকের প্রত্যাশা অনুযায়ী কাজ করা। তারা পরিচালক হিসেবে আমার প্রথম সিনেমাকেই সেরা বলে স্বীকৃতি দিয়েছে। এখন আমার দায়িত্ব তাদের সেরা কিছু উপহার দেওয়া।’

এদিকে কিক-টু সিনেমায় কে কে অভিনয় করছেন তা নিয়ে চলছে অনেক জল্পনা-কল্পনা। কিক সিনেমায় জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনয় করলেও পরবর্তী কিস্তিতে নায়িকা পরিবর্তন হবে বলে শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, এবার সালমানের বিপরীতে দেখা যাবে অ্যামি জ্যাকশনকে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6998
Post Views 448