MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে ৮ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা!

In বিবিধ বিনোদন - Aug 07 at 8:17am
যে ৮ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা!

সঞ্জয় লীলা বনশালির পদ্মাবতী ছবিতে তার পারিশ্রমিক নিয়ে জোর আলোচনা চলছে বলিউডে। ১০ কোটির বেঞ্চমার্ক ছাড়িয়ে গিয়েছেন তিনি। পদ্মাবতী ছবির জন্য দীপিকা পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১৩ কোটি। বলিউডের ১ নম্বর হয়ে ওঠার পথে তার ছবি হিট যেমন হয়েছে, তেমনই ফ্লপের মুখও দেখতে হয়েছে। আবার অনেক সফল ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন তিনি। দেখে নেয়া যাক যে সফল সিনেমাগুলো অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। তেমনই ৮টি ছবির কথা রইলো এখানে।

যব তক হ্যায় জান : শুরু থেকেই শাহরুখ ক্যাম্পের অভিনেত্রী দীপিকা। তবে কোনো এক অজানা কারণে তিনি ফিরিয়ে দেন যব তক জানের অফার।

ধুম ৩ : শাহরুখ খানের ছবি দিয়ে বলিউডে পা রেখে আমির ক্যাম্পে যেতে চাননি দীপিকা। তার এই সিদ্ধান্ত সঠিক ছিল। ধুম ৩ পুরোপুরি আমিরের ছবি হয়ে ওঠে। ছবিতে থেকেও বিশেষ গুরুত্ব পাননি ক্যাটরিনা।

কিক : আমিরের পর সালমানের ছবির অফারও ফিরিয়ে দেন দীপিকা। হ্যাপি নিউ ইয়ার ছবির জন্য ডেট দিতে পারেননি। আর এই ছবিই হয়ে যায় জ্যাকলিনের জীবনের বড় ব্রেক।

রয় : ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র পর আবার রণবীর-দীপিকা জুটি পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। কিন্তু রয় ছবির অফার পছন্দ হয়নি দীপিকার। আবারো ভাগ্য টেনে আনে জ্যাকলিনকে এই ছবিতে।

প্রেম রতন ধন পায়ো : কিক ছবি ফিরিয়ে দিলেও সালমানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা। তবে সুরজ বরজাতিয়ার প্রেম রতন ধন পায়ো নিয়ে বিশেষ ইন্টেরেস্ট পাননি তিনি।

সুলতান : আরো এক বার সালমানের বিপরীতে কাজ করার প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি।

শুদ্ধি : সঞ্জয় লীলা বণশালির রাম-লীলা ছবির জন্য করণ জোহরের শুদ্ধির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। এই সিদ্ধান্ত যে সঠিক ছিল তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭ : ভিন ডিসেলের সঙ্গে এক্স এক্স এক্স-জ্যান্ডার অব দ্য কেজ ছবি দিয়ে হলিউডে পা রাখছেন দীপিকা। ৩ বছর আগেই শুরু হতে পারত তাক হলিউ যাত্রা। রাম-লীলার জন্য ফিরিয়ে দিয়েছিলেন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ছবির অফার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3415
Post Views 260