MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নেক্সাস সেইলফিস এর বৈশিষ্ট্য প্রকাশ

In মোবাইল ফোন রিভিউ - Aug 07 at 6:48am
নেক্সাস সেইলফিস এর বৈশিষ্ট্য প্রকাশ

বর্তমানে পরবর্তী নেক্সাস ফোনগুলি সম্পর্কে বাতাসে অনেক ধরণের গুজব ভেসে বেড়াচ্ছে। সে সব গুজব যদি সত্যি হয় তবে পরবর্তী নেক্সাস ফোনগুলি তৈরি করবে এইচটিসি। আর এইচটিসি’র তৈরি নেক্সাস ডিভাইস দুটি ব্যবহার করবে দুটি কোডনাম, যার একটি হবে মার্লিন ও অপরটি সেইলফিস। নেক্সাস বিষয়ক আগের তথ্যগুলি আমরা পেয়েছিলাম গীকবেঞ্চে নিবন্ধিত তালিকা থেকে। সে তালিকা আমাদেরকে ডিভাইস দুটির বৈশিষ্ট্য সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়েছিল।

সম্প্রতি সেইলফিসের বিষয়ে ফাঁস হওয়া কিছু তথ্য আমাদের হাতে এসে পৌঁছেছে।


এবার তথ্য পাওয়া গেছে জিএফএক্সবেঞ্চের তালিকা থেকে। এখান থেকে আমরা সাধারণত ডিভাইসে ব্যবহৃত হার্ডওয়্যার সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছি। জিএফএক্সবেঞ্চের তথ্য আমাদের বলছে যে, সেইলফিসে থাকবে ৫ ইঞ্চি আকারের ডিসপ্লে।

সেইলফিসে ব্যবহৃত ডিসপ্লেটির রেজ্যুলুশন হবে ১০৮০ পিক্সেল। সে দিক থেকে সেইলফিসের সাথে আগে বাজারে আসা নেক্সাস ৫ ফোনের সাদৃশ্য থাকবে। তবে আসন্ন অন্য নেক্সাস ডিভাইস মার্লিনের ডিসপ্লে আকারে আরেকটু বড় হবে। সেটি হবে ৫.৫ ইঞ্চি।

সেইলফিসের অন্যান্য বৈশিষ্ট্যে মধ্যে আছে - এতে দেয়া হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮২০ চিপসেট, ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি সংরক্ষণ ক্ষমতা। ক্যামেরার বিষয়ে আমাদের প্রাপ্ত তথ্য বলছে এই ফোনে থাকবে ১২ মেগা পিক্সেলের প্রধান এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আর আমরা আশা করছি সেইলফিস সর্বশেষ অ্যানড্রয়েড সংস্করণ অ্যানড্রয়েড ৭.০ নুগেট দ্বারা পরিচালিত হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 95