MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

লিভারপুলে বিধ্বস্ত বার্সেলোনা

In ফুটবল দুনিয়া - Aug 07 at 2:03am
লিভারপুলে বিধ্বস্ত বার্সেলোনা

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে এর আগে দুটি ম্যাচে মাঠে নেমেছে বার্সেলোনা।

প্রথমটিতে সেল্টিককে ৩-১ গোলে হারায়। দ্বিতীয়টিতে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে হারায় ৪-২ গোলের ব্যবধানে।

এমন উড়ন্ত পারফরম্যান্সে ফুরফুরে মেজাজ নিয়ে শনিবার দিবাগত রাতে লিভারপুলের মুখোমুখি হয় কাতালানরা। কিন্তু অলরেডদের বিপক্ষে তাদের যে অভিজ্ঞতা হয়েছে সেটা পূর্বে কমই হয়েছে।

ওয়েম্বলি স্টেডিয়ামে প্রায় ৯০ হাজার দর্শকের সামনে লিভারপুলের কাছে ৪-০ গোলের ব্যবধানে বিধ্বস্ত হয় লুইস এনরিকের শিষ্যরা। ম্যাচের লিওনেল মেসি, লুইস সুয়ারেজরা খেললেও তেমন কোনো প্রভাব তারা বিস্তার করতে পারেনি।

ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচের ১৫ মিনিটেই পিছিয়ে পরে মেসি-সুয়ারেজরা। সাদিও মানির গোলে এগিয়ে যায় অলরেডরা। প্রথমার্ধে অবশ্য আর কোনো গোল পায়নি তারা। অবশ্য এ সময় লিওনেল মেসি গোল শোধের সুযোগ পেয়েও সেটা কাজে লাগাতে পারেননি।

বিরতির পর এক মিনিটের ব্যবধানে ব্যবধান ৩-০ করে ফেলে লিভারপুল। ম্যাচের ৪৭ মিনিটে জাভিয়ের মাসচেরানো নিজেদের জালেই বল জড়িয়ে দেন (২-০)। এরপর ৪৮ মিনিটে দিভক ওরিজি গোল করলে ব্যবধান হয়ে যায় ৩-০। আর ম্যাচের যোগ করা সময়ে (৯০+৩) মার্কো গ্রুজিকের গোলে লিভারপুলের জয় নিশ্চিত হয় ৪-০ গোলের ব্যবধানে।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ জিততে হলে শেষ ম্যাচে পিএসজির বিপক্ষে কমপক্ষে ৪ গোলের ব্যবধানে জিততে হবে। কিন্তু পিএসজি সর্বশেষ তিন ম্যাচের একটিতেও হারেনি।

পিএসজির বিপক্ষে মাঠে নামার পর স্পেনে ফিরে আসবে বার্সেলোনা। ১৪ আগস্ট স্প্যানিশ লা লিগার প্রথম ম্যাচে সেভিয়ার বিপক্ষে মাঠে নামবে।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6902
Post Views 573