MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

'থ্রি ইডিয়টস'র এই অভিনেতা হলিউড ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন!

In সিনেমা জগৎ - Aug 07 at 12:23am
'থ্রি ইডিয়টস'র এই অভিনেতা হলিউড ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন!

বলিউড তারকাদের হলিউড ছবিতে এখন হামেশাই অভিনয় করতে দেখা যাচ্ছে। এই বছর বলিউডের দুই নায়িকাকে হলিউড পাড়ি দিতে দেখা গিয়েছে। শুধু সেখানে অভিনয়ই নয়, তাঁরা সেখানে বেশ প্রশংশিতও হয়েছেন। এবার হলিউড যাত্রায় দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়াদের তালিকায় নাম তুললেন আলি ফজল। ২৯ বছর বয়সী এই বলিউড হার্টথ্রবকে হলিউড ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

থ্রি ইডিয়টস দেখেছেন নিশ্চয়ই? মনে আছ, একটি ছেলে কলেজ হোস্টেলে আত্মহত্যা করেছিল? সেখানে আমির খান, শরমন যোশী, মাধবনের পাশাপাশি বর্তমানের এক বলিউড তারকাকেও ছোট্ট একটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। হ্যাঁ, তিনিই আলি ফজল। তখন তিনি তারকা হয়ে ওঠেননি। সবে কেরিয়ার শুরু করছেন। সেই ছবির পর তাঁর ভাগ্য বদলে যায়। এখন তো তিনি 'খামোশিয়া' স্টার। সেই আলি ফজলই হলিউড পাড়ি দিচ্ছেন। তাঁকে হলিউডের বিখ্যাত পরিচালক স্টিফেন ফ্রিয়ার্সের পরবর্তী ছবিতে প্রধান চরিত্রে হলিউড তারকা ডেম জুডি ডেঞ্চের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, আলি ফজলের সামনে এখন অনেকগুলি হলিউড ছবি রয়েছে। তাঁকে 'দ্য আদার এন্ড অফ দ্য লাইন', 'ফিউরিয়াস ৭' ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

তথ্যসূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6818
Post Views 329