MysmsBD.ComLogin Sign Up

বাস্তবের অসম্পূর্ণ স্বপ্নগুলো পর্দায় পূরণ হচ্ছে দেব-শুভশ্রীর

In বিবিধ বিনোদন - Aug 06 at 6:18pm
বাস্তবের অসম্পূর্ণ স্বপ্নগুলো পর্দায় পূরণ হচ্ছে দেব-শুভশ্রীর

বাস্তবেই দুজনের মাঝে মন দেয়া নেয়ার একটি বিষয় হয়েছিল। কিন্তু সেই সম্পর্ক এখন আর নেই। তাই বলে এক সাথে সিনেমা করা হবে না এমনটিও কিন্তু নয়। আর সে জন্যই মনের ব্যাথা ভুলে গিয়ে একসঙ্গে বড়পর্দায় দেব-শুভশ্রী। অসম্পূর্ণ থেকে যাওয়া স্বপ্ন গুলি পর্দায় পূরণ হচ্ছে। কৌশিকের ক্যামেরায় বন্দি হচ্ছে দেব-শুভশ্রী বিয়ে তাদের সংসার। সোশ্যাল মিডিয়ায় তারই এক টুকরো মুহূর্ত ঘুরে বেড়াচ্ছে ওয়াল টু ওয়াল। তবে পর্দায় নায়কের অনেক প্রেম। তাই পুরনো ইমোশনকে টপকে সাইবার দুনিয়ায় জায়গা করে নিয়েছে ‘লাভ এক্সপ্রেস’ মোশন পোস্টার। সদ্য মুক্তি পেয়েছে এটি।

স্বামী-স্ত্রীর চরিত্রে ‘ধূমকেতু’-তে অভিনয় করতে দেখা যাবে সাবেক এই প্রেমিক জুটিকে। বরবেশী দেব ও কনের সাজে শুভশ্রীর মুক্তি পেয়েছিল এই ছবির ফাস্টলুক।

প্রথম লুকে বিয়ের বেশে ধরা দিয়েই ফ্যানদের মন জয় করেছেন তারা। সকলে একবাক্যে প্রায় স্বীকার করেছিলেন, এ জুটির সারল্যই এদের ইউএসপি। বিয়ের সাজে তাদের ছবির সেই সারল্যই যেন বোল্ড করেছিল ফ্যানদের।

এদিকে ২০১৩’র তেলুগু ছবি ‘ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস’-এর বাংলা ভার্সন। যে ছবির গল্পে দেখা গিয়েছিল এক বদরাগী গৃহকর্তাকে। তার সংসারের নিয়ম বড় বিচিত্র- কেউ ১০০টি ভুল করলেই তাকে চলে যেতে হবে বাড়ি ছেড়ে! ঘটনাচক্রে বাড়ির ছেলে ভুলের কোটা পার করে ফেলে। তাকে বেরিয়ে যেতে হয় বাড়ি ছেড়ে। তার পর, ঘটনাচক্রে এক ট্রেনযাত্রায় তার সঙ্গে আলাপ হয় নায়িকার। গল্প এগোতে থাকে নতুন গতিতে।

আপাতত অ্যামাজনের জঙ্গলে ‘চাঁদের পাহাড়’ সিক্যুয়ালে ব্যস্ত দেব। আফ্রিকা থেকে এবারে শঙ্করের সফর আরো বেশি বিপজ্জনক। অ্যামাজনের সামনে আফ্রিকার জঙ্গল যে কিছুই না। শঙ্কর ওরফে দেব জানিয়েছেন, ‘চাঁদের পাহাড়’-এ সিংহ, হাতি, ব্ল্যাক মাম্বা নিয়ে শুটিং করেছিলাম ঠিকই। কিন্তু সেগুলি আফ্রিকা অ্যানিম্যাল ফার্মের প্রশিক্ষণ দেয়া জন্তু-জানোয়ার। তাই ওদের উপর একটা কনট্রোল ছিল আমাদের। কিন্তু অ্যামাজনে এমন অ্যানিম্যাল ফার্ম বলে কিছু নেই। যে জন্তু-জানোয়ারদের সঙ্গে শুটিং করব, তাদের জঙ্গল থেকেই ধরে আনা হবে। শুটিং শেষ হলে আবার জঙ্গলেই ছেড়ে দেয়া হবে'।

তাহলে বুঝতেই পারছেন কি অসম্ভব ডেঞ্জারাস শুটিং হতে চলেছে। চুন থেকে পান খসলেই সোজা মৃত্যুর মুখে। ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে রোম্যান্স, অ্যামাজনের অব্যক্ত প্রাকৃতিক সৌন্দর্য আর পদে পদে মৃত্যুর হাতছানি নিয়ে শুরু হলো কমলেশ্বরের শঙ্করের অ্যামাজনে সফর।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 534