MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রহস্যময় হলুদ বৃষ্টি! গ্রামে গেল বিশেষজ্ঞ দল

In সাধারন অন্যরকম খবর - Aug 06 at 12:25pm
রহস্যময় হলুদ বৃষ্টি! গ্রামে গেল বিশেষজ্ঞ দল

হলুদ বৃষ্টি ঘিরে আতঙ্ক ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের ভাটিয়াপাড়া এলাকায়। শুক্রবার সকাল দশটা নাগাদ দক্ষিণ আলতাগ্রামের ভাটিয়াপাড়ায় হলুদ বৃষ্টি হয়।

শুক্রবার সকাল দশটা নাগাদ দক্ষিণ আলতাগ্রামের ভাটিয়াপাড়ায় হলুদ বৃষ্টি হয় বলে খবর। জানা গিয়েছে গ্রামের শুধু মাত্র চারটি বাড়ির উপরেই বর্ষন হয়েছে। ঘটনার খবর পেয়ে ধূপগুড়ি স্বাস্থ্য বিভাগ থেকে মেডিক্যাল টিম যায়। সঙ্গে যান জেলার সহ কৃষি অধিকর্তা দেবাশিষ সর্দার, বিডিও-র প্রতিনিধি। ঘটনাস্থলে গিয়ে বৃষ্টির নমুনা সংগ্রহ করেন তাঁরা। তবে বিশেষজ্ঞ দলের দাবি, এটা অ্যাসিড বৃষ্টি নয়। সেটা হলে আশপাশের গাছের পাতা পুড়ে যেত। কিন্তু এদিন সেই ধরণের কিছুই লক্ষ্য করা যায় নি।

সহ কৃষি অধিকর্তা জানিয়েছেন, শুধুমাত্র চারটি বাড়িতে হলুদ বর্ষন হয়েছে। আদতে এটা কী তা পরীক্ষা করে দেখা হচ্ছে। নমুনা সংগ্রহ করে বিডিও-কে রিপোর্ট দেওয়া হয়েছে। অন্য দিকে ধূপগুড়ি ব্লক স্বাস্থ্য অধিকর্তা সব্যসাচী মণ্ডল জানিয়েছেন, স্বাস্থ্য কর্মীদের একটি দলও ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে। তিনি বলেন, এখনই এই বিষয়ে বিশদ কিছুই বলা যাবে না। নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট এলেই সঠিকভাবে এই বৃষ্টির কারণ জানা যাবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6760
Post Views 687