MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দীপিকার দক্ষিণা ঝড় তুলল বলিউডে!

In সিনেমা জগৎ - Aug 06 at 12:09am
দীপিকার দক্ষিণা ঝড় তুলল বলিউডে!

টাকার অঙ্কটা এমন কিছু বেশি কিন্তু নয়। তার পরেও দীপিকা পাড়ুকোনের বর্তমান দক্ষিণা নিয়ে ঝড় উঠেছে কেন বলিউডে?

কারণটা লিঙ্গগত বৈষম্য। বলিউডের ইতিহাস বলছে, সেখানে সব সময়েই নায়কদের দক্ষিণা হয় নায়িকাদের চেয়ে বেশি। এই নিয়ে নানা সময়ে সরব হয়েছেন অনেক নায়িকাই। এই সময়ের নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার নাম এই তালিকাভুক্ত করা যায়। কিন্তু তাতে লাভ কিছু হয়নি। নায়িকাদের দক্ষিণা যেমন কম ছিল, তাই থেকেছে।

সেই জায়গা থেকে মৌচাকে বেশ বড়সড় একটা ঢিল ছুঁড়েছেন দীপিকা। ‘পদ্মাবতী’ ছবির নামভূমিকায় অভিনয় করার জন্য তিনি সঞ্জয় লীলা বনশালির কাছ থেকে নিচ্ছেন ১২.৬৫ কোটি টাকা। তাঁর আগে বলিউডের কোনও নায়িকাই ১০ কোটির উপরে দক্ষিণা পাননি। কঙ্গনা রানাউত দাবি করেছিলেন যদিও কাছাকাছি একটা অঙ্ক। ঘোষণা করে দিয়েছিলেন, তিনি ১১ কোটি টাকা পেলে তবেই ছবিতে অভিনয় করবেন। কিন্তু, সেই টাকা দিয়ে এখনও পর্যন্ত কোনো পরিচালক-প্রযোজক তাঁকে ছবি সই করাননি।

ফলে, স্বাভাবিক ভাবেই দীপিকাকে নিয়ে বলিউডে বেশ শোরগোল পড়ে গিয়েছে। আসলে, বছর কয়েক আগেও দীপিকার দক্ষিণা এতটাও ছিল না। ‘রাম-লীলা’ করার সময় তিনি নিয়েছিলেন ১ কোটি, ‘বাজিরাও মাস্তানি’- জন্য ৭ কোটি। সেখান থেকে প্রায় ১৩ কোটি বেশ বড়সড় একটা লাফ তো বটেই!

তবে, দীপিকার এই দক্ষিণার নেপথ্যে একটা অন্য গল্পও রয়েছে। জানা গিয়েছে, দীপিকা না কি প্রথমে এই অঙ্কটা চাননি। তিনি চেয়েছিলেন ৮ কোটি। তার সঙ্গেই দাবি করেছিলেন, ছবির লভ্যাংশের একটা অঙ্ক। যেমনটা তিনি পেয়েছিলেন ‘পিকু’ ছবি থেকেও। কিন্তু, সঞ্জয় লীলা বনশালি এই বন্দোবস্তে রাজি হননি। সেই জন্যই তিনি আরও কিছু বেশি টাকা দিয়ে দীপিকার মুখ বন্ধ করিয়েছেন।

আর এই জায়গা থেকেই মাথা চাড়া দিচ্ছে প্রশ্নরা। সঞ্জয় লীলা বনশালি খুব একটা নায়ক-নায়িকা পরিবর্তন পছন্দ করেন না। এক সময়ে যেমন তিনি পর পর ছবি বানিয়ে গিয়েছিলেন সলমন খানকে নিয়ে। সেই সময়টায় তাঁর পছন্দের নায়িকা ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এখন যে জায়গাটা দখল করেছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। যাতে দল বদল না হয়, সেই জন্যই তিনি এতটা টাকা দিয়েছেন দীপিকাকে।

কিন্তু, পরে কি আর এই অংকটা অন্য ছবির ক্ষেত্রে পাবেন দীপিকা? দেখা যাক, তার উত্তর সময়ই দেবে।

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6871
Post Views 332