MysmsBD.ComLogin Sign Up

আকিজ গ্রুপে ২০ থেকে ৪০ হাজার টাকা বেতনে বিভিন্ন চাকরি

In বেসরকারি চাকরি - Aug 05 at 4:33pm
আকিজ গ্রুপে ২০ থেকে ৪০ হাজার টাকা বেতনে বিভিন্ন চাকরি

আকিজ গ্রুপের প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিন ধরনের পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। পদগুলোতে মর্যাদা অনুযায়ী ২০ থেকে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

নির্মাণ সুপারভাইজার
উচ্চ মাধ্যমিক পাস এবং পাঁচ বছর কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা বেতন পাবেন ২০ থেকে ২৫ হাজার টাকা।

সাইট ইঞ্জিনিয়ার
সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের ন্যূনতম ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ৩৫ হাজার থেকে ৪০ হাজার টাকা।

সহকারী ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)
মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে প্রার্থীদের ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু ৩২ থেকে ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৩০ থেকে ৪০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা নিজ হাতে লেখা আবেদনপত্র, জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের এবং দুই কপি পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদন করতে পারবেন ‘সহকারী ব্যবস্থাপক, এইচআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট, আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড, আকিজ গ্রুপ, আকিজ চেম্বার (ষষ্ঠতলা), ৭৩ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০’ ঠিকানায়। আবেদন করা যাবে ২০ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7077
Post Views 699