MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সারা দেশে বাংলালিংক স্টোর !

In Banglalink - Aug 05 at 12:59am
সারা দেশে বাংলালিংক স্টোর !

ডিজিটাল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের ‌'এক ছাদের নিচে সবধরণের সেবা প্রদানের লক্ষ্যে' সম্প্রতি উদ্বোধন করেছে ‘বাংলালিংক স্টোর’।

স্মার্টফোনে `আকর্ষণীয় অফারের সঙ্গে গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা দিতেই’ দেশের গুরুত্বপূর্ণ জেলা ও থানা শহরগুলোতে ‘বাংলালিংক স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

গুলশানে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এর সামনে ফ্ল্যাগশিপ ‘বাংলালিংক স্টোর’ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর সিইও এবং এমডি এরিক অসসহ উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

এ প্রসঙ্গে এরিক অস বলেন, "আমরা বিশ্বাস করি যে, গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদান এবং সেবাগুলো সহজলভ্য করতে গ্রাহকদের কাছাকাছি সেবা কেন্দ্র থাকা আবশ্যক।"

স্টোর উদ্বোধন উপলক্ষে প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রতি ঘণ্টায় (সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত) স্মার্টফোন ও অ্যাকসেসরিজ জিতে নেওয়ার সুযোগ। এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, গ্রাহকরা বাংলালিংক মনোনীত স্টোর থেকে নির্ধারিত প্রোমোশনাল অফরের সময়ে একটি স্মার্টফোন কিনে এই অফার উপভোগ করতে পারবেন। প্রতি ঘন্টায় প্রথম গ্রাহক পাবেন একটি স্মার্টফোন, দ্বিতীয় গ্রাহক পাবেন একটি সেলফি স্টিক, তৃতীয় গ্রাহক পাবেন একটি ব্যাকপ্যাক এবং বাকি গ্রাহকরা পাবেন ১০০ টাকা টকটাইম।

এই স্টোরগুলো থেকে বাংলালিংক গ্রাহকরা নতুন সংযোগ, সিম রিপ্লেসমেন্ট, পোস্ট পেইড বিল, প্রিপেইড সংযোগ, রিচার্জ, মোবাইল অর্থ সেবা (এমএফএস) (অ্যাকাউন্ট খোলা, টাকা গ্রহণ বা পাঠানো), ভ্যালু অ্যাডেড সেবা, ইন্টারনেট সেবাসহ যাবতীয় সেবা পাবেন।

স্টোরে থাকা ডিসপ্লেকৃত স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ পাবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। দেশব্যাপী বাংলালিংক স্টোরগুলো চালু হলে এসব কেন্দ্র থেকে ৩ কোটি ২০ লাখেরও বেশি বাংলালিংক গ্রাহক যাবতীয় ডিজিটাল ও টেলিকম সেবা গ্রহণ করতে পারবেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 627