MysmsBD.ComLogin Sign Up

আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৭

In মোবাইল ফোন রিভিউ - Aug 05 at 12:47am
আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৭

শিগগিরই দেশের বাজারে আসছে স্যামসাংয়ের গ্যালাক্সি নোট ৭। স্যামসাং মোবাইল বাংলাদেশে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ফোনটি গ্রাহকদের হাতে তুলে দিতে প্রি-বুকিং শুরু হচ্ছে।

ডিভাইসটিতে আছে উদ্ভাবনী সব ফিচার। এই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে নিখুঁত কারিগরি পদ্ধতি, প্রিমিয়াম উপকরণ এবং একটি অনন্য, সিমেট্রিকাল এজ ডিজাইনের সমন্বয়ে।

এতে আছে ৫.৭ ইঞ্চি কার্ভড সুপার অ্যামোলেড স্ক্রিন। গ্যালাক্সি এস ৭ এজের অত্যাধুনিক ক্যামেরাটি গ্যালাক্সি নোট৭ এ নিয়ে আসা হয়েছে। এর ডুয়েল পিক্সেল সেন্সর প্রযুক্তি, ওয়াইড অ্যাপারচার এবং দ্রুত অটো ফোকাস ফিচার কম আলোতেও দেবে স্পষ্ট এবং চমকপ্রদ ছবি।

এতে আরও রয়েছে, ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, গ্যালাক্সি নোট৭ দিচ্ছে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি ব্যবহারের সুবিধা। এর ব্যাটারি ৩,৫০০ এমএএইচ। এতে রয়েছে স্মার্ট ম্যানেজারের মাধ্যমে সহজ পাওয়ার ম্যানেজমেন্ট ইউএক্স এবং দ্রুত চার্জের জন্য ইউএসবি-সি পোর্ট।

অক্টাকোর প্রসেসরের এই ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে অ্যানড্রয়েড ৬.০.১ মার্শম্যালো।

এই গ্যালাক্সি নোট৭-এ আপনি পাবেন ওয়ারলেস চার্জার বিশেষ করে স্যামসাং-এর ফাস্ট চার্জার ওয়ারলেস প্যাডস।

ফোনটিতে ভিডিও করা ও ছবি তোলার জন্য অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সুবিধার ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ভিডিও চ্যাট ও সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকছে।

এটি বাংলাদেশে গোল্ড প্লাটিনাম এবং ব্ল্যাক অনিক্স কালারে পাওয়া যাবে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 116