MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ আগস্ট , ২০১৬

In টিভির সময়সূচী - Aug 04 at 2:34pm
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ আগস্ট , ২০১৬

প্রেমে পড়েছি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস প্রমুখ। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আশিক গায়ক হতে চায়। বিখ্যাত গায়ক জামিলের সঙ্গে কনসার্টে পরিচয়। তার প্রতিশ্রুতিতে ঢাকায় আসে। কিন্তু জামিল বেইমানি করে। পরিচয় হয় ক্যাসেট প্রযোজনা প্রতিষ্ঠানের মালিকের সঙ্গে। তাঁর মেয়ে কাজল আশিককে ভালোবাসে। আশিকের পছন্দ প্রিয়া।

পড়োশন : অভিনয়ে সুনীল দত্ত, সায়রা বানু, কিশোর কুমার প্রমুখ। পরিচালক জ্যোতি সারোপ। দুপুর ১টা ২৫ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : ভোলা ভালোবাসে প্রতিবেশী বিন্দুকে। বিন্দু সংগীত ভালোবাসে। ভোলা বিন্দুকে খুশি করতে গান শেখার বৃথা চেষ্টা করে। অন্যদিকে ভোলার বন্ধু গুরু চমৎকার গায়ক। অবশেষে ভোলা বিন্দুকে গান শোনায়, কিন্তু তার নেপথ্যে বন্ধু গুরু।।

রোমিও : অভিনয়ে দেব, শুভশ্রী, সব্যসাচী চক্রবর্তী, লাবণী সরকার প্রমুখ। পরিচালক সুজিত মণ্ডল। ১২টা ১৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলকাতায় চাচা দিবাকরের বাসায় থেকে লেখাপড়া করে পূজা। চাচার মেয়ে সাথির বন্ধু সিদ্ধার্থ। মা-বাবার বিচ্ছেদ কষ্ট বুকে নিয়ে বড় হয়। সিদ্ধার্থ ও পূজা প্রেমে পড়ে। তারা দুজন মিলে মা-বাবাকে এক করার চেষ্টায় নামে।

টিলিজ পাংকচারড রোমান্স : অভিনয়ে চার্লি চ্যাপলিন, মারি ড্রেসলার প্রমুখ। পরিচালক ম্যাক সেনেট ও চার্লস বেনেট। রাত সাড়ে ৯টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : টিলির অর্থ চুরি করে চার্লি তার পুরনো বান্ধবীকে নিয়ে পালায়। চার্লি জানতে পারে যে টিলির চাচা মারা গেছে, টিলি তার সম্পদের মালিক। চার্লি বান্ধবীকে রেখে টিলির কাছে আসে। টিলির কাছে ক্ষমা চায়।

Googleplus Pint
Noyon Khan
Posts 3264
Post Views 279