MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যা দেখে ব্যক্তিত্ব বুঝতে পারবেন

In লাইফ স্টাইল - Aug 04 at 12:51am
যা দেখে ব্যক্তিত্ব বুঝতে পারবেন

এই যান্ত্রিক জীবনে আমরা সবাই ছুটে চলছি যার যার গন্তব্যর দিকে। আর এই চলার পথে আমাদের দেখা হয় নানা মানুষের সাথে। কাজের তাগিদে অজানা মানুষকেও কখনো কখনো বিশ্বাস করতে হয়। এক নজরে মানুষকে বুঝতে পারা খুব কঠিন। তার মনে কী চলছে তা খুঁজে বের করা সহজ কাজ নয়। তবে মানুষের ব্যক্তিত্বে অনেককিছু লুকিয়ে থাকে। তাকে অনেকখানি বিচার করে যায় তার ব্যক্তিত্ব দ্বারা।

• কীভাবে ব্যক্তিত্ব দেখে মানুষ বিচার করবেন? চলুন তা জেনে আসি.....

হাতের লেখা
একটি গবেষণায় জানা যায় যে, হাতের লেখার মাধ্যমে মানুষের ব্যক্তিত্বের পরিচয় অনেকাংশে পাওয়া যায়। ন্যাশনাল পেন কোম্পানির গবেষণায় পাওয়া গিয়েছে যাদের হাতের লেখা ছোট ছোট তারা কিছুটা লাজুক, অতিযত্নবান হয়ে থাকেন। আর যাদের হাতের লেখা তুলনামূলক বড় তারা হয়ে থাকে যে কোন কাজের ব্যাপারে গম্ভীর প্রকৃতির এবং সহানুভূতিশীল। তাই এখন থেকে হাতের লেখার মাধ্যমে মানুষ বিচার করুন খুব সহজে।

পছন্দের রঙ দেখে
আপনি যদি কারো সম্পর্কে খুব সহজে জানতে চান তবে তার পছন্দের রঙ সম্পর্কে আগে জানুন। যারা সচারচর কালো রঙ নির্বাচন করে থাকেন তারা কিছুটা খুঁতখুঁতে স্বভাবের হয়ে থাকেন। যারা লাল পছন্দ করেন তারা প্ররোচকের ভূমিকা পালন করে থাকেন। যারা সবুজ ভালোবাসেন তারা হয়ে থাকেন বিশ্বস্ত এবং অনুরক্ত, সাদা রঙের প্রতি যাদের আসক্তি আছে তারা হয়ে থাকেন যুক্তিবাদী। আর নীল রঙ যারা পছন্দ করেন তারা অন্যদের ব্যাপারে হয়ে থাকেন খুব অনুভূতিপ্রবণ।

নখ দেখে
আপনার চলাফেরা অনেকসময় আপনার সম্পর্কে ধারণা দিয়ে থাকে। সময় এবং জায়গা বুঝে আপনার আচরণ আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে। যারা মনের অজান্তেই কথায় কথায় দাঁত দিয়ে নখ কেটে থাকেন বা অকারণেই চুল টেনে থাকেন তারা মূলত হয়ে থাকে ভীত। নিজের প্রতি এদের কোন নিয়ন্ত্রণ থাকে না। অল্পতেই তারা ঘাবড়ে যায়।

আপনার জুতো
আপনি একজন মানুষকে বিচার করতে পারবেন তার জুতো দেখে। ৯০% পর্যন্ত আপনি একজন মানুষের ব্যক্তিত্ব বুঝতে পারবেন তার পায়ে পরিহিত জুতোজোড়া দিয়ে।

আপনার চোখ
চোখ মানুষের মনের আয়না। চোখ দেখে মানুষের মনে ঘুরতে থাকা কথা খুব সহজে বুঝা যায়। মানুষের ব্যক্তিত্ব পড়া যায় তার চোখে। তাই যাদের চোখের মনি তুলনামূলক নীল হয়ে থাকে তারা হয়ে থাকে কম অমায়িক। যাদের চোখের মনি কিছুটা কালো হয়ে থাকে তারা নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেন খুব সহজে।

সময় জ্ঞান
সময় জ্ঞান খুব গুরুত্বপূর্ণ একটি অংশ মানুষকে বিচার করার, তার ব্যক্তিত্ব সম্পর্কে জানার ক্ষেত্রে। যাদের সময় জ্ঞান আছে তারা জীবনে সফল হন আর যারা তা নয় তাদের প্রত্যেক কাজে আসে প্রতিবন্ধকতা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6902
Post Views 366