MysmsBD.ComLogin Sign Up

মেজাজ হারালেন আমিশা প্যাটেল

In বিবিধ বিনোদন - Aug 03 at 5:00pm
মেজাজ হারালেন আমিশা প্যাটেল

সানি দেওলের ভাইয়াজি সুপারহিট সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সম্প্রতি সিনেমার প্রচারণায় এক সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এ সময় সাংবাদিকদের সঙ্গে উত্তপ্ত স্বরে কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে প্রথমেই সাংবাদিকদের চিৎকার করে চুপ করতে বলেন আমিশা প্যাটেল। এ সময় একজন সাংবাদিক তার নাম ধরে ডাকলে এ অভিনেত্রী তাকে ‘আমিশা জি’ বলে ডাকতে বলেন।

২০১৩ সালে শর্টকাট রোমিও শিরোনামের একটি সিনেমায় শেষবার দেখা গিয়েছিল আমিশাকে। এতদিন সিনেমা থেকে দূরে থাকার কারণ জানতে চাইলে তিনি রেগে গিয়ে বলেন, ‘বুদ্ধি থাকলে নিজে থেকেই বুঝে যেতেন একটি প্রোডাকশন হাউজ খুলতে গেলে সেখানে কত সময় ব্যয় করতে হয়।’

তবে কি কারণে আমিশা মিডিয়ার সঙ্গে এত রুঢ় ব্যবহার করলেন তা স্পষ্ট নয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, সংবাদ সম্মেলনের বিষয়টি এ অভিনেত্রীকে শেষ মুহূর্তে গিয়ে জানানো হয় এজন্যই তিনি ভীষণ ক্ষীপ্ত। অন্য একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভাইয়াজি সুপারহিট সিনেমার অপর নায়িকা প্রীতি জিনতা একই কারণে মিডিয়ার সঙ্গে কথা বলতে রাজি হননি।

এর আগে শোনা গিয়েছিল, বলিউডের জনপ্রিয় সিনেমা গাদার’র সিক্যুয়েল হিসেবে নির্মাণ হচ্ছে ভাইয়াজি সুপারহিট। কিন্তু আমিশা জানিয়েছেন, এটি সিক্যুয়েল নয়।

এ প্রসঙ্গে আমিশা মিডিয়াকে আগেই বলেছিলেন, ‘সানি দেওলের সঙ্গে বড় পর্দায় ফিরতে পেরে আমি খুবই খুশি। কিন্তু মনে করছি, আমাদের দর্শক আরো বেশি উচ্ছ্বসিত। একটি বিষয় পরিস্কার করতে চাই, এই সিনেমাটি গাদার-টু নয়। ঐটি ছিল গভীর প্রেমের গল্প আর এটি কমেডি সিনেমা। তারা সিং এবং সখিনা জুটি নতুনরূপে হাজির হবেন। সুতরাং এটি ভাবা খুবই ভুল যে, গাদার সিনেমাটি নতুনভাবে তৈরি হচ্ছে।’

২০১৩ সালে ভাইয়াজি সুপারহিট সিনেমার শুটিং শুরু হয়। মাঝে অর্থনৈতিক সমস্যার কারণে সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। সব সমস্যা কাটিয়ে চলতি বছর আবার শুটিং শুরু হয়। আশা করছি, আগামী ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6738
Post Views 130