MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

এক রাতের বিনিময়ে কোটি টাকার প্রস্তাব!

In বিবিধ বিনোদন - Aug 03 at 12:48pm
এক রাতের বিনিময়ে কোটি টাকার প্রস্তাব!

সৌন্দর্যে দেশের মানুষ ও ফ্যাশন দুনিয়ায় মন জিতেছেন ২৩ বছরের নাতাসা মিলোসাভালজিভিচ। শুধু তাই নয়, গত বছর মিস মন্টিনেগ্রো শিরোপাও জিতেছিলেন তিনি। সেই সুন্দরী এবার এক রাতের বিনিময়ে কোটি টাকার প্রস্তাব পেয়েছেন।

মিরর ও জিনিউজ এক খবরে জানিয়েছে, নাতাসার কাছে ক’দিন আগে এক প্রস্তাব নিয়ে আসেন এক নারী। সেই নারী মিস মন্টিনেগ্রোকে প্রস্তাব দেন সিঙ্গাপুরের এক ধনকুবের সঙ্গে রাত কাটালে তিনি অনেক টাকা পাবেন। এত টাকা যাতে এক রাতের বিনিময়ে তাঁর আর্থিক অবস্থা রাতারাতি বদলে যাবে।

নাতাসা সেই প্রস্তাবে রাজি না হওয়ায়, সেই নারী তারপর নাতাসার ফেসবুক পোস্টে কমেন্ট করতে শুরু করেন। বারবার বলতে থাকেন, নাতাসা একটা রাত তোমার আর্থিক অবস্থা পুরোপুরি বদলে দেবে।

এতে অপমানিত বোধ করেন নাতাসা। তারপর সেই নারীকে উদ্দেশ্য করে মিস মন্টিনিগ্রো লেখেন, ‘ম্যাডাম আমি বিমানে বিজনেস ক্লাসে চড়ি না। আমার পাঁচতারা হোটেল ভাল লাগে না। আমার দামি গাড়িতে চড়ার কোনো শখ নেই। আমার বাড়িটা একেবারে রাজপ্রাসাদ হোক চাই না। আমি চাই সম্মানের সঙ্গে বাঁচাতে। আমি অল্পতেই খুশি। ম্যাডাম, আপনিও আপনার মতই ভাবুন। দেখবেন তাহলে আমরা নারীরা পণ্য হয়ে যাব না।’

এই পোস্ট ভাইরাল হওয়ার পর ২০১৫ সালের মিস ক্রোয়েশিয়ার খেতাব জেতা মডেল মাজা শাপাজাও জানান, সেই নারী তাঁকে একই রকম প্রস্তাব দিয়েছিলেন।

তথ্যসূত্রঃ জিনিউজ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6833
Post Views 638