MysmsBD.ComLogin Sign Up

যুক্তরাষ্ট্রেই টি-টোয়েন্টি খেলবে ভারত-উইন্ডিজ

In ক্রিকেট দুনিয়া - Aug 02 at 9:33pm
যুক্তরাষ্ট্রেই টি-টোয়েন্টি খেলবে ভারত-উইন্ডিজ

ভারত-ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি সিরিজটা শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রেই হচ্ছে। ভিসা জটিলতায় সিরিজটি নিয়ে যে অনিশ্চয়তা তৈরি হয়েছিল সেটি কেটে গেছে।

ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল বগওয়ার্ড ন্যাশনাল পার্ক স্টেডিয়ামে আগামী ২৭ ও ২৮ আগস্ট টানা দুই দিন দুটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

মঙ্গলবার মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওয়ার্কিং কমিটির সভা শেষে বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর এক ঘোষণায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছে ভারত। চার টেস্টের সিরিজের শেষ টেস্ট শেষ হবে ২২ আগস্ট। এরপর যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি খেলতে চেয়েছিল দুই দল। কিন্তু সমস্যা বাঁধে যুক্তরাষ্ট্রে ভারতীয় ক্রিকেটারদের ভিসা নিয়ে। তবে জ্যামাইকার মার্কিন দূতাবাসে বিসিসিআই প্রয়োজনীয় ডকুমেন্টসসহ টি-টোয়েন্টি স্কোয়াড জমা দেওয়ার পর ভিসা জটিলতা কেটে গেছে।

যুক্তরাষ্ট্রে একমাত্র ফ্লোরিডার সেন্ট্রাল বগওয়ার্ড ন্যাশনাল পার্ক স্টেডিয়ামকেই আন্তর্জাতিক ওয়ানডে খেলার ছাড়পত্র দিয়েছে আইসিসি। গত ২৮ থেকে ৩১ জুলাই এই মাঠে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে ২০১০ সালে এখানে শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড দুটি টি-টোয়েন্টি খেলেছিল। দুই বছর পর আবার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছিল এই দুই দল।

তথ্যসূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6998
Post Views 347