MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কঙ্গনাকে অপহরণ করে দীপিকার সঙ্গে ডেটে যেতে চান যে অভিনেতা

In বিবিধ বিনোদন - Aug 02 at 7:34pm
কঙ্গনাকে অপহরণ করে দীপিকার সঙ্গে ডেটে যেতে চান যে অভিনেতা

তিনবার জাতীয় পুরস্কার পাওয়া কঙ্গনা রানাউতের সঙ্গে এখন কাজ করে উঠতে পারেননি এই অভিনেতা। তবে সঙ্গে কাজ না করলেও সবসময় নায়িকার প্রশংসা করেন তিনি। যিনি বলছেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী কঙ্গনাকে তিনি অপহরণ করতে চান। ওদিকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করে এত মুগ্ধ হয়েছেন সেই অভিনেতা, যে দীপিকার সঙ্গে ডেটে যেতে চান তিনি।

কে এই অভিনেতা! যিনি বলিউডের শীর্ষ নায়িকাদের এমন হুমকি দিচ্ছেন। অবশ্য তিনি নিজেও সফল। বলিউড ছাড়াও হলিউডের সিনেমাতেও সমান তালে অভিনয় করে বেড়াচ্ছেন। কয়েকদিন আগেই তার একটি সিনেমা মুক্তি পায় বলিউডে। নাম ‘মাদারি’।

এখন চিনতে পারছেন সেই জনপ্রিয় অভিনেতাকে? তার নাম ইরফান খান। একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে এই মজার কথাটি বলেছেন তিনি। মাঝেমধ্যেই দীপিকা পাড়ুকোন আর কঙ্গনা রানাউতের মধ্যে বিতর্কের খবর শোনা যায়। সবার মতো ইরফানের কানেও এই খব আসে। এই সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি এ কথা জানান।

ইরফান বলেন, কঙ্গনাকে কিডন্যাপ করবেন তিনি। তার জন্য ছবি ও চরিত্র বাছাই করবেন। সেখানে কাজ করবেন কঙ্গনা। আর দীপিকার সঙ্গে তিনি ডেটে যাবেন। মোটকথা, তিনি দু’জনের সঙ্গেই কাজ করতে চান।

তথ্যসূত্রঃ প্রিয়.কম

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6941
Post Views 385