MysmsBD.ComLogin Sign Up

৫০০০এমএএইচ ব্যাটারির আসুস স্মার্টফোন

In মোবাইল ফোন রিভিউ - Aug 02 at 3:40pm
৫০০০এমএএইচ ব্যাটারির আসুস স্মার্টফোন

বাংলাদেশের বাজারে খ্যাতনামা ব্র্যান্ড আসুস উন্মুক্ত করেছে নতুন মডেলের স্মার্টফোন ‘জেনফোন ম্যাক্স’ (জেডসি৫৫০কেএল)। ফোনটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে।

আসুস মোবাইল বাংলাদেশের প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে বলেন, ‘বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে। বাংলাদেশের ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।’

৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটি’র রেজুলেশন হলো ১২৮০ বাই ৭২০ পিক্সেল। এইচডি আইপিএস ডিসপ্লে’র সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম৮৯১৬ কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধা। চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে ফোনটিতে।

ছবি তোলার জন্য ফোনের পেছনে রয়েছে লেজার অটোফোকাস ও ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিইও ট্যাগিং, টাচ ফোকাস, এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনটি’র উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য হলো, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা ৯১৪ ঘণ্টা স্ট্যাডবাই এবং ৩৮ ঘণ্টা টকটাইম সুবিধা দেবে ব্যবহারকারীদের। চাইলে পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে আসুস জেনফোন ম্যাক্স ফোনটি।

১ বছরের ওয়ারেন্টিসহ স্মার্টফোনটির মূল্য ১৬ হাজার ২৯০ টাকা। সাদা ও কালো- দুইটি ভিন্ন রঙে বাজারে পাওয়া যাচ্ছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 341