MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

পুতিনকে তার বাড়িতেই হত্যা করবে আইএস!

In আন্তর্জাতিক - Aug 01 at 8:24pm
পুতিনকে তার বাড়িতেই হত্যা করবে আইএস!

রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধের ডাক দিয়েছে ইরাক ও সিরিয়াভিত্তিক চরমপন্থী গ্রুপ আইএস। ইউটিউবে প্রকাশিত এক ৯ মিনিটের ভিডিওতে এই ঘোষণা করেছে এই জঙ্গি গোষ্ঠী।

ভিডিওতে দেখা যাচ্ছে মুখোশ পরা এক ব্যক্তি মরুভূমিতে গাড়ি চালানো অবস্থায় চিৎকার করে কথা বলতে শোনা যায়, ‘পুতিন, আমরা রাশিয়ায় আসছি এবং তোমাকে তোমার বাড়িতে হত্যা করব।’ পাশাপাশি সব সদস্যদের জিহাদে সামিল হওয়ার ডাক দেওয়া হয়েছে এই ভিডিওতে। সেখানে আরো দেখা যাচ্ছে, আইএসের সশস্ত্র ব্যক্তিরা তাঁবুতে হামলা চালাচ্ছে এবং মরুভূমি থেকে অস্ত্র সংগ্রহ করছে।

ভিডিওটি আইএসের কিনা তা এখনও যাচাই করা সম্ভব হয়নি। তবে ভিডিওটি যে টেলিগ্রাম মেসেজিং অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে, তা আইএস ব্যবহার করে থাকে। এর আগে আইএস তার সদস্য ও সমর্থকদের যে কোনও অস্ত্র দিয়ে তাদের বিরুদ্ধে যুদ্ধরত দেশগুলোতে হামলা চালানোর ডাক দিয়েছে। গত কয়েক সপ্তাহে ইউরোপে বেশ কয়েকটি ভয়াবহ হামলার দায় স্বীকার করেছে আইএস। গত সপ্তাহে ফ্রান্সে এক যাজককে গলা কেটে হত্যা করা হয়।

১৪ জুলাই ফ্রান্সের নিস শহরে ট্রাক চালিয়ে অনেক মানুষকে হত্যা করা হয়। এছাড়া আনসব্যাচের কনসার্টে আত্মঘাতীসহ জার্মানিতে চারটি হামলার ঘটনা ঘটেছে।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6824
Post Views 562