MysmsBD.ComLogin Sign Up

গ্রামীণফোনে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ

In বেসরকারি চাকরি - Aug 01 at 7:47pm
গ্রামীণফোনে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ

ছাত্রছাত্রী ও চাকরিতে নতুন প্রার্থীদের জন্য সুখবর নিয়ে এলো গ্রামীণফোন। সম্প্রতি ‘জুনিয়র ট্রেইনি-অ্যাপ্রেনটিসশিপ প্রোগ্রাম-গ্রামীণফোন সেন্টার’ পদে রাজশাহী, রংপুর, দিনাজপুর ও বগুড়া জেলায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রামীণফোন। অভিজ্ঞতা ছাড়াই পদটিতে চাকরির সুযোগ রয়েছে। এ ছাড়া আবেদন করতে পারবেন শিক্ষার্থীরাও। দেখে নিন পদটি সম্পর্কে বিস্তারিতঃ

যোগ্যতাঃ
স্নাতক অধ্যয়নরত বা পাস শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। তবে প্রার্থীদের যোগাযোগে দক্ষতা, প্রাথমিক কম্পিউটারজ্ঞান, অফিস অ্যাপ ও মোবাইল অ্যাপ ব্যবহারে পারদর্শী হতে হবে। বিজ্ঞাপনে উল্লেখিত জেলাগুলো ও এর পার্শ্ববর্তী এলাকার শিক্ষার্থীদের নিয়োগের ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়াঃ
পদগুলোতে গ্রামীণফোনের ওয়েবসাইটের (bit.ly/2akYcwV) মাধ্যমে আবেদন করা যাবে ৭ আগস্ট-২০১৬ তারিখ পর্যন্ত। এ ক্ষেত্রে প্রথমে প্রার্থীকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় বিস্তারিত তথ্য চাওয়া হবে। এসব তথ্য সঠিকভাবে পূরণ করলে রেজিস্ট্রেশন সম্পন্ন হবে। তবে আগে রেজিস্ট্রেশন করা থাকলে নতুনভাবে আর করার প্রয়োজন হবে না।

Googleplus Pint
Rayhan Moyen
Posts 77
Post Views 553