MysmsBD.ComLogin Sign Up

টাইগার এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’?

In সিনেমা জগৎ - Aug 01 at 11:44am
টাইগার এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’?

স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটির মাধ্যমে বলিউডকে তিনটি নতুন মুখ উপহার দিয়েছিলেন নির্মাতা করণ জোহর। সেই তিনজন ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। খুব কম সময়ের মধ্যে তিনজনই এখন বলিউডের প্রতিষ্ঠিত তারকা। ছবিটির দারুণ সাফল্যের কারণেই তাঁদের ক্যারিয়ার এগিয়েছে দ্রুত।

এই ছবির সিক্যুয়ালের জন্যও এখন চেষ্টা চলছে। আর এই নতুন ছবিতে দেখা যেতে পারে টাইগার শ্রফকে। একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানায়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সিক্যুয়াল নিয়ে প্রস্তুতি নিচ্ছেন করণ জোহর। এরই মধ্যে টাইগারকে ছবিটির জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। সবকিছু এখনো চূড়ান্ত না হলেও টাইগার বেশ খুশি। করণ জোহরের ছবি বলে তিনি এতে অভিনয় করার ব্যাপারে অনেকটা মুখিয়ে আছেন।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সিক্যুয়াল নিয়ে অবশ্য এই প্রথম গুঞ্জন নয়। শহিদ কাপুরের ভাই ইশান ও সাইফ আলি খানের কন্যা সারাকে প্রধান চরিত্রে রেখে নির্মিত হবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’, এমন কথাও শোনা গিয়েছিল। তবে কোনো কিছুই এখনো নিশ্চিত নয়।

‘বাগি’ ছবির সাফল্যের পর টাইগার এর পরে আসছেন ‘এ ফ্লাইং জ্যাট’ নামে অ্যাকশন-কমেডি ঘরানার একটি ছবিতে। এতে তাঁকে দেখা যাবে অভিনব আর মজাদার এক সুপারহিরোর চরিত্রে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

২০১৪ সালে ‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় টাইগার শ্রফের। তিনি খ্যাতিমান বলিউড তারকা জ্যাকি শ্রফের পুত্র। অ্যাকশন দৃশ্য এবং নাচে তাঁর দারুণ পারদর্শিতা এরই মধ্যে বলিউডে সবারই নজর কেড়েছে।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 411