MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

স্কুলছাত্রীর ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা!

In দেশের খবর - Aug 01 at 8:08am
স্কুলছাত্রীর ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা!

মুন্সীগঞ্জের শ্রীনগরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীর ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা নির্ধারণ করেছে সালিশরা। অপরদিকে ধর্ষককে প্রকাশ্যে জুতাপেটা করে ছেড়ে দিয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাড়াগাও গ্রামে এ ঘটনা ঘটে।

তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওই ছাত্রীর বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সালিশ মিমাংসায় ধর্ষক নয়ন ঢালীকে (৪৫) ৫০ হাজার টাকা জরিমানা ও জুতাপেটা করা হয়।

স্থানীয়রা জানায়, কয়েকদিন পূর্বে পাড়াগাও গ্রামের নুরু ঢালীর ছেলে নয়ন ঢালী তার দুই স্ত্রী বর্তমান থাকা অবস্থায় প্রতিবেশী দরিদ্র এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে।

বিদ্যালয়ের ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে নয়ন ঢালী পালিয়ে যায়। এঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষকের বাড়িতেই সালিশ বসে। সালিশ মিমাংসায় স্থানীয় ইউপি সদস্য লাভলু, মিজানুর রহমান রন্টু, জালাল মাদবর, মনির ঢালীর নেতৃত্বে সালিশদাররা ঘটনার সত্যতা পেয়ে নয়ন ঢালীকে ৫০ হাজার টাকা জরিমানা করে এবং প্রকাশ্যে ১০টি জুতাপেটা করার রায় দেয়।

নয়ন ঢালীর বড় ভাই জুতাপেটার রায় বাস্তবায়ন করলেও ওই ছাত্রীর বাবা জানান তিনি এখনো জরিমানার টাকা বুঝে পাননি।

ওই ছাত্রীর বাবা আরো জানান, এঘটনায় তার পরিবারের লোকজন মানসিক ভাবে ভেঙে পরেছে। সামাজিক ও লোক লজ্জার ভয়ে ওই ছাত্রী এখন স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

অপর একটি সূত্র জানায়, ধর্ষকের পক্ষ নিয়ে সালিশদাররা তড়িঘরি করে তা ধামা-চাপা দেয়ার চেষ্টা করে ওই ছাত্রীর পরিবারকে থানা-পুলিশ করতে নিষেধ করেছে। এনিয়ে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

ইউপি সদস্য লাভলু মেম্বার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3415
Post Views 636