MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ৩১ জুলাই, ২০১৬

In আজকের রাশিফল - Jul 31 at 12:04am
আজকের রাশিফল : ৩১ জুলাই, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
ঘরোয়া জীবনে কিছু সমস্যা থাকবে, তবে পেশাগত জীবনে প্রচুর সফলতা। কিন্তু বেশি উত্সাহিত হবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসবে। ব্যবসায়ীদের বিনিয়োগে মন্দা। শেয়ার-বাজার থেকে দূরে থাকুন। প্রেম-জীবন পুরোপুরি রোমাঞ্চময় নাও হতে পারে। অপ্রয়োজনীয় কথায় মাথা না ঘামানোই ভালো। সবসময় ভার হয়ে থাকার স্বভাব আপনাকে ক্ষতি করতে পারে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তো সবকিছুই অবাধ থাকবে। চাকরিজীবীরা কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। প্রেম-সম্বন্ধে তীব্রতা আসবে, যা আপনাকে সময়-সময় আনন্দিত করে তুলবে। ভেতর থেকে যত খুশি থাকবেন ততই আপনি সফল হবেন। অবাঞ্ছিত সম্পর্ক থেকে দূরে থাকায় আপনার জন্য ভালো।

মিথুন (মে ২১ – জুন ২০)
গ্রহ বলছে বেশির ভাগ সময়ই আপনার অনুকুল থাকবে। প্রেম এবং স্নেহের জন্য জীবনসাথীর সাথে ঘনিষ্টতা বাড়বে। স্বাস্থ্যের প্রতি নজর দিন, পুষ্টিকর খাবার খান আর নিয়মিত ভাবে ব্যয়াম করুন। খরচের দিকটা একটু নিয়ন্ত্রণ করুন। আর্থিক সংকটের সময় ঋণ নেওয়া থেকে দূরে থাকুন। প্রেম-জীবনে মধুরতা আসবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
এই বছর কর্কট রাশির জাতকে নিজের জীবনে ভরপুর আনন্দ ওঠাবেন, যদিও পরিবারের সব সদস্যের সাথে সম্পর্ক ভালো নাও থাকতে পারে। টাকা-পয়সার ব্যাপারে চোখ বন্ধ করে কারো প্রতি বিশ্বাস করাটা ঠিক হবে না। চোখ-কান সবসময় খোলা রাখুন, কারণ কিছুলোক আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর বেতনও বাড়ার সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
জীবনের প্রতিটি দৃষ্টিভঙ্গি সঠিক দিশার ওপর দিয়ে যাবে। ওজন বাড়ার সম্ভাবনা আছে। এটাকে নিয়ত্রিত রাখার চেষ্টা করুন, ভারী-খাবার থেকে দূরে থাকাই ভালো। অর্থনৈতিক দিক অনেকাংশে ঠিকই থাকবে। টাকা-পয়সায় বৃদ্ধির সাথে সাথে আপনি সেটাকে জমাতেও সক্ষম হবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন। পেশাগত জীবনে খ্যাতি মিলবে। বিয়ের সানাই বাজতে পারে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
দুর্ভাগ্যবশত জীবনসাথীর সাথে মধুর সম্পর্কে বাধা দেখা দিতে পারে। আত্মীয়-পরিজনদের সাথেও কিছু কথা-কাটাকাটি হতে পারে। জীবনের প্রতিটি দিকই আপনাকে যন্ত্রণা দিতে পারে, স্বাস্থ্যও প্রভাবিত হতে পারে। অর্থের দিক দিয়ে কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। উচ্চাকাঙ্ক্ষা নিয়ন্ত্রণে রাখুন। প্রেম-জীবন সত্যিই দারুণ হবে, যদি চিন্তা-ধারার ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
তুলা রাশির সেসব জাতকদের নিজেদের পরিজনদের সাথে সৌহার্দ্যের অভাব দেখা যেতে পারে যারা একান্নবর্তী পরিবারে থাকেন। তবে ছোট পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনার ছেলে-মেয়ে আপনাকে একটু বিরক্ত করতে পারে। চাকরিজীবীদের জন্য সময় ভালো, তবে ব্যবসায়ীদের জন্য অপয়া। টাকা-পয়সার লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখাও দরকারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
জীবনে অনবরত চড়াই-উতরাই আসবে। ছেলে-মেয়েদের ব্যবহারে কিছুটা মনক্ষুণ্ণ হতে পারেন। আলস্য থেকে দূরে থাকুন। আমোদ-প্রমোদ আর মনোরঞ্জনে সময় পার করতে থাকলে আপনার কাজের ওপর এটার নেতিবাচক প্রভাব পড়তে পারে। ধন-সম্পত্তিকে সুরক্ষিত রাখুন। প্রেম-জীবনে ধৈর্য্য ধরুন, কোনরকম সন্দেহের উদ্রেগ হতে দেবেন না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
পরিজনদের সাথে ঝগড়া হতে পারে। ভাই-বোনদের সাথেও ঝামেলা হতে পারে। পচাবাসী খাবার খাবেন না। চাকরিজীবীদের জন্য অনুকূল। কারো সাথে ঝগড়া-ঝামেলা করা থেকে দূরে থাকুন। অর্থনৈতিক দিক দিয়ে সব কিছু ঠিকই আছে, তবে নিজেকে বিশ্বাসঘাতক আর জালিয়াত লোকেদের থেকে দূরে রাখার চেষ্টা করুন। নিজের সিদ্ধান্তের প্রতিও সাবধান থাকুন। জীবনের প্রত্যেকটা দিকে নিজের ক্ষমতা অনুযায়ী চেষ্টা চালিয়ে যান।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
নিজের জীবনে আপনি অতটা সুখ-শান্তি পাবেন না যতটা আপনি প্রত্যাশা করছেন। কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। মাথা-ব্যথা, বদহজম আর মানসিক অশান্তি স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যদি আপনার ওপর রাহু আর কেতুর প্রভাব না থাকে তো আর্থিক লাভ নিশ্চিত। চাকরিজীবনেও অত্যধিক লাভ হবে, প্রতিষ্ঠাও পাবেন। কিছু জাতক নতুন চাকরি পাবেন। দিনটি প্রেম-সম্পর্কের জন্য খুব ভালো প্রমাণ হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
অল্প-সল্প অসুবিধা হতে পারে, তবে বৃহস্পতির সপ্তম ঘরে থাকার জন্য সমস্যা খুব বেশি অনিয়ন্ত্রিত হবে না। আর্থিক-স্থিতি খুব সুন্দর থাকবে। উন্নত আর্থিক-স্থিতির সাথে বন্ধু-বান্ধবদের সখ্যও খুব পাবেন। কিন্তু বেশি দয়াবান হতে যাবেন না আর বন্ধুদেরকে অপব্যবহার করবেন না। চাকরিজীবীদের খ্যাতি, মান-সম্মানের সাথে সাথে পদোন্নতিও হবে। সহকর্মীরা আপনাকে একজন কুশল কর্মচারী রূপে দেখবে আর আপনার প্রশংসাও করবে। প্রেম-জীবনে মধুর।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
পারিবারিক জীবনে কিছুটা নিরাশ হতে পারেন। একদমই চিন্তা করবেন না, কারণ উচিত ব্যবহার আর সুবিচারের সাহায্যে এর থেকে বেরিয়ে যেতে পারবেন। একটা ছোট ভুলও খুব বড় সমস্যা তৈরি করতে পারে, তাই কিছু করার আগে ভালো করে চিন্তা-ভাবনা করুন। অন্ত্র, লিভার আর কিডনীর সমস্যা চিন্তার কারণ হতে পারে। আর্থিক-স্থিতি মোটামুটি থাকবে। প্রেমে পুরোপুরি ভাবে সংযত থাকুন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 427