MysmsBD.ComLogin Sign Up

অবসরের সিদ্ধান্তে অনড় মেসি

In ফুটবল দুনিয়া - Jul 30 at 3:59pm
অবসরের সিদ্ধান্তে অনড় মেসি

না, আর হয়তো কোনো আশা নেই। কোপা আমেরিকার ফাইনালে পরাজয়ের বেদনায় অকালে অবসরে চলে যাওয়া ফুটবল বিস্ময় মেসি আর ফিরছেন না। দুনিয়াজুড়ে অসংখ্য ভক্ত-অনুরাগী, সাবেক ও বর্তমান গ্রেট ফুটবলারদের আহ্বান-অনুরোধ সিদ্ধান্ত থেকে টলাতে পারেনি তাকে।

সেই ফাইনালের পর মেসির অবসর নিয়ে তুমুল আলোচনা চললেও ছুটি কাটাতে যাওয়া মেসি নীরবতা অবলম্বন করেছিলেন। এমতাবস্থায় আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন মেসি ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার উদ্যোগ নেয়। অবশেষে মেসির পরিবার জানিয়ে দিল মেসি অবসরের সিদ্ধান্ত বদলাচ্ছেন না।

গোলডটকমে দেওয়া এক সাক্ষাৎকারে মেসির পরিবার বলেছে, আবারও আর্জেন্টিনার জার্সি নিজের গায়ে চাপানোর কোনো পরিকল্পনাই নেই মেসির। এখন আর মেসি আর্জেন্টিনা দলের কোনো অংশ নন।

আগামী ১ সেপ্টেম্বর ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বের খেলায় আর্জেন্টিনা মুখোমুখি হবে উরুগুয়ের। ফুটবলের কর্তারাসহ সকল ভক্ত-সমর্থকেরও আশা ছিল এরই আগে মেসি দলে ফিরবেন। কিন্তু সবার আশায় গুড়ে বালি দিয়ে দিল মেসির পরিবার। এ ছাড়া আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন চাইছিল দলের কোচ নিয়োগে মেসি নিজের মতামত দিয়ে সাহায্য করবেন। এ বিষয়ে মেসির পরিবার জানান, দল কাকে কোচের দায়িত্ব থেকে বরখাস্ত করবে আর কাকে রাখবে এ নিয়ে মেসি কোনো ভূমিকা রাখবে না। এবারের কোপা আমেরিকার আসরে চিলির বিপক্ষে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে পরাজিত হয় আর্জেন্টিনা।

Source: kalerkantho

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 223